BollywoodHoop PlusHoop Trending

মাস্ক ছাড়াই ঘুরে বেড়াচ্ছেন গর্ভবতী করিনা কাপুর, ভিডিও শেয়ার হতেই ট্রোলের বন্যা

সম্প্রতি সারা ভারত জুড়ে পালিত হল দীপাবলি উৎসব। প্রত্যেক সেলেব্রেটি নিজেদের মতো উদযাপন করলেন দীপাবলির দিনটি। অবশ্য এই বছরের দীপাবলির চিত্রটা পুরোই ভিন্ন। হৈ-হুল্লোড় বা পার্টি নয় নিজেদের আপনজনদের সাথে উদযাপন করলেন আজকের দিনটি। অবশ্য এই বছর খান এবং কাপুর বাড়ির দেওয়ালিটা একটু বেশী স্পেশাল কারণ দ্বিতীয়বার মা হতে চলেছেন বেগমজান করিনা কাপুর খান । এই নিয়ে চতুর্থবার বাবা হতে চলেছেন সইফ ও। তাই একটু অন্যভাবে এই আলোর উৎসব উদযাপন করলেন নবাব আর তাঁর বেগমজান । সঙ্গে খুদে নবাব তৈমুরও রয়েছে ।

এই বছর দীপাবলির উৎসব মুম্বাই ছেড়ে পাহাড়ের নীরিবিলিতে সেলিব্রেট করলেন এই মিষ্টি দম্পতি। আসল ব্যপার হল বাদশা কিছুদিন ধরেই ব্যস্ত রয়েছেন নিজের পরবর্তী ছবি ‘ভূত পুলিশ’-এর শ্যুটিং নিয়ে। শ্যুটিংয়ের কাজে তিনি আছেন ধর্মশালাতে। আর দিওয়ালি উপলক্ষে স্ত্রী আর ছেলেকে বড্ডো মিস করছিলেন তাই তো তাঁর সঙ্গে সময় কাটাতে উপস্থিত হন বেবো আর তৈমুরও। করিনার এই সুযোগে একটি ছোট্ট বেবিমুন ও হল, আর করোনা আবহে ছোট্ট তৈমুরের অনেকদিন কোথাও ঘোরা হয়নি সেই ঘুরতে যাওয়ার শখ ও পূরণ হল। এই দম্পতি একা ছিলেন না। এদের সঙ্গ দিতে উপস্থিত হন বেবোর বেস্ট ফ্রেন্ড মালাইকা আরোরা এবং তাঁর বয়ফ্রেন্ড অর্জুন কাপুর।

ধর্মশালাতেই ঘোরাঘুরির আনন্দের মাঝেই একি করলো এই সেলেব জুটি। নিজেদের বিপদ নিজেরাই ডেকে আনলো। প্রাণের মায়া ত্যাগ করলো নাকি।এরা দীপাবলি সেলিব্রেট করতে গিয়ে করোনার কথা একেবারেই ভুলে গেলেন। এই নিয়ে এই সেলেবদের শুনতে হল নানান কু মন্তব্য। ধর্মশালার রাস্তায় এই সেলেবরা নিজেদের মতো করে ঘুরছিলেন কিন্তু মুখে নেই কোনো মাস্ক। আর এতেই মানুষের তির্যক মন্তব্য শুনতে হয়। আর সেখানখার বাসিন্দারাই নিজেদের মোবাইল ফোন থেকে এদের এই অপরাধের ভিডিয়ো করেন। আর সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি।

এই ভিডিয়ো ভাইরাল হওয়ার পিছনে মূল কারণ হল মাস্ক না পরেই কি করে এত বড় ভুল করেন সেলিব্রেটিরা। অনেকে তো এই ভিডিয়ো দেখে মন্তব্য করেন, এরা নিজেদের কথা না ভাবুক ছোট্ট তৈমুরের কথা ভাবলেননা। এছাড়া বেবো তো পাঁচ মাসের অন্তঃসত্ত্বা তিনি জানেননা এখন মাস্ক ছাড়া ঘোরা বিপদ। তাও কি করে এত বড় ভুল করলেন। এরপর থেকেই নেটিজেনদের কুমন্তব্যের শিকার হয়ে চলেছেন একের পর এক করিনা, সইফ, মালাইকা, অর্জুন। আবার অনেকে বলেন অর্জুন এবং মালাইকা মাস কয়েক আগেই কোভিডে আক্রান্ত হয়েছিলেন তাও এদের কোনো ভয় ডর নেই করোনার। অবশ্য এই সব কথার কোনো তোয়াক্কা করেননি এই সেলেব জুটিরা। নিজেরা এখন ছুটি কাটাতে ব্যস্ত রয়েছেন।

Related Articles