whatsapp channel

Kareena Kapoor Khan: গর্ভাবস্থায় দিনে দশটা পরোটা খেতেন করিনা!

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) কোনোদিনই তাঁর প্রেগন্যান্সি নিয়ে কথা বলতে পিছপা নন। কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh) গর্ভে থাকাকালীন তাঁর অভিজ্ঞতার কথা আগেই করিনা শেয়ার করেছেন তাঁর বই ‘দ্য…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) কোনোদিনই তাঁর প্রেগন্যান্সি নিয়ে কথা বলতে পিছপা নন। কনিষ্ঠ পুত্রসন্তান জেহ (Jeh) গর্ভে থাকাকালীন তাঁর অভিজ্ঞতার কথা আগেই করিনা শেয়ার করেছেন তাঁর বই ‘দ্য প্রেগন্যান্সি বাইবেল’-এ। জেহ-র জন্মের সময় পুষ্টিকর খাবার খেলেও জ্যেষ্ঠ পুত্রসন্তান তৈমুর (Taimur) গর্ভে থাকাকালীন তাঁর অস্বাভাবিক খিদে বেড়ে গিয়েছিল বলে জানিয়েছেন করিনা।

Advertisements

একটি সাক্ষাৎকারে করিনা বলেছিলেন,তৈমুরের জন্মের সময় প্রায় কুড়ি কিলো ওজন বেড়ে গিয়েছিল তাঁর। কারণ অন্তঃসত্ত্বা হওয়ার পর প্রথম ছয় মাস চিকিৎসকের পরামর্শ মেনে খাওয়া-দাওয়া করলেও গর্ভাবস্থার তৃতীয় পর্যায়ে নিজের ইচ্ছা মতো খাবার খেতেন করিনা। তার সাথেই খেতেন প্রচুর পরোটা যার সংখ্যা প্রায় দিনই দশটা হয়ে যেত। দিনে পাঁচ-দশটা পরোটা খাওয়ার জন্য চিকিৎসকের কাছে বকুনিও খেয়েছেন করিনা। চিকিৎসক তাঁকে বলেছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় অতিরিক্ত খাবার খাওয়া উচিত নয়। এর ফলে সঠিক হজম হয় না ও সমস্যা তৈরি হয়। প্রয়োজনের তুলনায় করিনার ওজন কুড়ি কিলো বেড়ে যাওয়ার ফলে চিকিৎসক তাঁকে বকেছিলেন।

Advertisements

উপরন্তু তাঁকে প্রচুর প্রশ্ন করতেন করিনা। শেষ অবধি চিকিৎসক বলতে বাধ্য হয়েছিলেন অত প্রশ্ন জিজ্ঞাসা না করে তাঁর একটু রিল্যাক্স করা উচিত। সেই সময় করিশ্মা (Karishma Kapoor) যথেষ্ট সাহায্য করেছেন বোনকে। করিনার ফোন পেলেই ছুটে আসতেন তিনি।

Advertisements

করিনা অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘লাল সিং চাড্ডা’ বক্স অফিসে অসফল ছিল। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘দ্য ক্রু’ নামে একটি ফিল্মে। হনসল মেহতা (Hansal Mehta)-র পরিচালনায় তৈরি একটি ফিল্মে দেখা মিলবে করিনার। এছাড়াও সুজয় ঘোষ (Sujoy Ghosh)-এর পরিচালনায় তৈরি ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন করিনা।

Advertisements

whatsapp logo
Advertisements