whatsapp channel

Ditipriya Roy: দীর্ঘ অপেক্ষার অবসান, টেলিভিশনে কামব্যাক করছেন ‘রাণীমা’ দিতিপ্রিয়া

বিনোদন যতই ডিজিটাল হোক না কেন, সিরিয়ালের প্রতি দর্শকদের ভালোবাসা কমেনি এতটুকুও। নতুন ধারাবাহিক গুলি যেমন জনপ্রিয়তা পাচ্ছে, তেমনি পুরনো সিরিয়াল গুলির চাহিদাও লক্ষণীয় দর্শক মহলে। বেশ কিছু শেষ হয়ে…

Avatar

Nirajana Nag

বিনোদন যতই ডিজিটাল হোক না কেন, সিরিয়ালের প্রতি দর্শকদের ভালোবাসা কমেনি এতটুকুও। নতুন ধারাবাহিক গুলি যেমন জনপ্রিয়তা পাচ্ছে, তেমনি পুরনো সিরিয়াল গুলির চাহিদাও লক্ষণীয় দর্শক মহলে। বেশ কিছু শেষ হয়ে যাওয়া ধারাবাহিক এখনো মনে রয়ে গিয়েছে দর্শকদের। গল্প বা কলাকুশলীদের অভিনয়ের জন্য আজো সেই সব সিরিয়ালগুলি দর্শকদের প্রিয় হয়ে রয়েছে। এর মধ্যে অন্যতম হল জি বাংলার ‘করুণাময়ী রাণী রাসমণি’ (Karunamoyee Rani Rashmoni)।

ইতিহাসের অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র, দক্ষিণেশ্বর মন্দিরের প্রতিষ্ঠাতা রাণী রাসমণির জীবনকাহিনি নিয়ে তৈরি হয়েছিল সিরিয়ালটি। ইতিহাস নির্ভর ধারাবাহিকটি দর্শকদের এতটাই প্রিয় হয়ে উঠেছিল যে দীর্ঘ চার বছরেরও বেশি সময় ধরে চলেছিল। এত দীর্ঘ সময় ধরে চলার পরেও রাণী রাসমণির প্রয়াণ দৃশ্যে এবং সিরিয়ালের শেষেও চোখ জলে ভিজেছিল দর্শকদের। ২০২২ সালে শেষ হয়েছিল ধারাবাহিকটি। এবার এই সিরিয়াল সংক্রান্ত এক বড় সুখবর শেয়ার করা হল চ্যানেলের তরফে।

আবারও ফিরছে করুণাময়ী রাণী রাসমণি। অনেক পুরনো সিরিয়ালই নতুন করে ফিরিয়ে আনা হচ্ছে চ্যানেলে। জি বাংলা এবং স্টার জলসা দুই চ্যানেলেই বেশ কিছু শেষ হয়ে যাওয়া ধারাবাহিক নতুন করে ফেরানো হয়েছে দর্শকদের আবদারে। বর্তমানে সম্প্রচারিত সিরিয়ালগুলি যেমন চলার তেমনি চলছে। নির্দিষ্ট সময়ের বাইরে অন্য স্লটে সম্প্রচারিত হচ্ছে পুরনো ধারাবাহিক গুলি। জি বাংলায় ‘মিঠাই’ সহ বেশ কিছু পুরনো সিরিয়াল নতুন করে ফেরানো হয়েছে। সেই তালিকায় যুক্ত হল করুণাময়ী রাণী রাসমণির নাম।

আগামী ২২ জানুয়ারি থেকে সকাল দশটার স্লটে আবারো সম্প্রচারিত হবে করুণাময়ী রাণী রাসমণি। সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দিতিপ্রিয়া রায়। তাঁর সঙ্গে জুটি বেঁধে বাবু রাজচন্দ্র দাসের ভূমিকায় অভিনয় করেছিলেন গাজী আব্দুন নূর। এই সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার চূড়ায় ওঠেন দিতিপ্রিয়া। এই সিরিয়াল আবারো ফেরার খবরে উচ্ছ্বসিত দর্শকরাও। আরও কিছু পুরনো ধারাবাহিক ফেরানোর দাবি করেছেন তারা।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই