Hoop Life

Vastu Tips: সমস্যা থেকে মিলবে মুক্তি,‌ আজই বাড়িতে লাগান এই ফুলের গাছ

বাস্তুমতে, বাড়িতে যদি এই ফুলের গাছ লাগাতে পারেন, তাহলে আপনার জীবনটা একেবারে পরিবর্তন হয়ে যাবে। কোন চিন্তা নেই, বেশি যত্ন করতে হয় না। তাই অযত্নে বেড়ে ওঠে এই গাছ। এই গাছ হয়ত অনেকের বাড়িতেই আছে, অনেকে হয়তো এর বাস্তু গুনাগুন না জেনেই অজান্তেই এই গাছ রোপন করেছেন, যারা করেছেন তারা একটু খেয়াল রাখবেন, এই গাছ বাস্তু মতে সঠিক দিকে আছে কিনা। এ ফুল গাছটির নাম হলো কাঠ করবী। সাদা, হলুদ, কমলা অনেক রঙের হয়ে থাকে। তবে আপনি কি জানেন বাস্তু মতে, সাদা ফুলের গাছটি আপনার ঘরের জন্য অত্যন্ত শুভ।

সাদা রংয়ের কাঠ করবী গাছ যদি বাড়ির উত্তর-পূর্ব দিকে লাগাতে পারেন, তাহলে মা লক্ষ্মী প্রসন্ন হন। এমনটাই বলছেন বাস্তবিদগণ। হলুদ রঙের কাঠ করবী ফুলের গাছ কিন্তু বিষ্ণুর অত্যন্ত প্রিয়, তাই হলুদ রংয়ের ফুলের এই গাছ লাগাতে পারেন। বাস্তু বলছেন, আপনার বাড়ি প্রবেশ দ্বারের পাশে যদি একটি সাদা রঙের এই ফুলের গাছ লাগাতে পারেন, তাহলে কিন্তু অর্থ কষ্ট থেকে আপনি অনেকটাই দূরে থাকবেন।

অবশ্যই এই ফুলের বীজ কিন্তু অত্যন্ত বিষাক্ত। বাড়িতে যদি পোষ্য থাকে অথবা শিশুদের কাছ থেকে এই ফুলের গাছকে একটু দূরে রাখাই ভালো। না হলে কোন বিপদ ঘটে যেতে পারে। তবে আপনি যদি সকাল থেকে রাত পর্যন্ত বাস্তু মেনে কাজ করতে পারেন, তাহলে আপনার জীবনটা খানিকটা বদলে যাবে। শুধু তাই নয়, বাড়িতে নানা জিনিস সাজানো প্রসঙ্গেও আপনাকে বাস্তু মানতে হবে। যেখানে-সেখানে যা ইচ্ছা রেখে দিলে কিন্তু হতে পারে মহাবিপদ। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেওয়া এই সমস্ত ছোট ছোট টিপস যদি ফলো করেন, তাহলে জীবনের খানিকটা উন্নতি হবে, এমনটাই বলছেন বাস্তুবিদরা।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

Related Articles