whatsapp channel

Lifestyle: সংসারে টাকা-পয়সার টানাটানি কমাতে মানিব্যাগে রাখুন ছোট্ট এই জিনিসটি, ফল পাবেন হাতেনাতে

অর্থনৈতিক সংকটকে যদি কাটিয়ে তুলতে চান তাহলে মানিব্যাগে এই ছোট্ট একটা জিনিস রাখতে পারেন, মানিব্যাগ এই জিনিসটি যদি রাখেন, তাহলে জীবনের কোন সমস্যাই আপনাকে ছুঁতে পারবে না। দেরি না করে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

অর্থনৈতিক সংকটকে যদি কাটিয়ে তুলতে চান তাহলে মানিব্যাগে এই ছোট্ট একটা জিনিস রাখতে পারেন, মানিব্যাগ এই জিনিসটি যদি রাখেন, তাহলে জীবনের কোন সমস্যাই আপনাকে ছুঁতে পারবে না। দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন, আপনি আপনার মানিব্যাগে কোন ছোট জিনিসটি রাখবেন যে আপনার জীবনকে বদলে দিতে পারে। অসাধারণ ছোট্ট একটি জিনিস আপনার জীবনে সমস্ত সমস্যাকে দূর করতে পারে আপনি কি জানেন এই জিনিসটি কি এই জিনিসটি হল এক টুকরো হলুদ।

১) অর্থনৈতিক সমস্যা দূর করতে সাহায্য করে -আপনি কি অর্থনৈতিক সমস্যায় ভুগছেন? তাহলে মানিব্যাগে অথবা আপনি যেখানে টাকা-পয়সা রাখেন, সেখানে এক টুকরো হলুদ রেখে দিন, এক টুকরো হলুদ আপনার জীবনকে পাল্টে দিতে পারে এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞ। অর্থনৈতিক সমস্যা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে গণেশ জিকে হলুদের মালা পরাতে পারেন।

Lifestyle: সংসারে টাকা-পয়সার টানাটানি কমাতে মানিব্যাগে রাখুন ছোট্ট এই জিনিসটি, ফল পাবেন হাতেনাতে

২) শারীরিক অসুস্থতা দূর করে – এক টুকরো হলুদ আপনি যদি বিছানার তলায় রেখে দেন, তাহলে শারীরিক অসুস্থতা থেকেও আপনি রক্ষা পাবেন এমনটাই বলছেন বাস্ত বিশেষজ্ঞরা। এ ছাড়া চিকিৎসাবিদদের মতে এক টুকরো হলুদ আপনার জীবনে বিভিন্ন রকমের কঠিন অসুখ সারাতে পারে।

৩) মানসিক শান্তি পাওয়া যায় – মানসিক শান্তি বজায় রাখতে সাহায্য করে কাঁচা হলুদ কাঁচা হলুদের দুধ পান করা অথবা কাঁচা হলুদ আপনি যদি আপনার সঙ্গে রাখতে পারেন মানি ব্যাগের ভেতরে রাখতে পারেন তাহলে বাস্তু বিশেষজ্ঞ সবগুলো বলছে, এর ফলে যেহেতু অর্থনৈতিক সমস্যা কেটে যায় তাই মানসিক শান্তি অধিকাংশ ফিরে আসে।

৪) জীবনের সাফল্য আসে – জীবনে সাফল্য আনতে সাহায্য করে কাঁচা হলুদ। প্রতিদিন কাঁচা হলুদ যদি সামান্য জলের মধ্যে মিশিয়ে আপনি যদি স্নান করতে পারেন অথবা কাঁচা হলুদ আপনি যদি আপনার সঙ্গে রাখতে পারেন মানিব্যাগের মধ্যে রাখতে পারেন, তাহলে জীবনে অবশ্যই সাফল্য আসবে, কোন ইন্টারভিউতে যাওয়ার সময় কাছে এক টুকরো হলুদ রেখে দিতে পারেন।

Lifestyle: সংসারে টাকা-পয়সার টানাটানি কমাতে মানিব্যাগে রাখুন ছোট্ট এই জিনিসটি, ফল পাবেন হাতেনাতে

৫) দাম্পত্য কলহ দূর করে – দাম্পত্য কলহকে দূর করতে সাহায্য করে কাঁচা হলুদ কাঁচা হলুদ। আপনি যদি আপনার বেডরুমে দুই এক টুকরো রেখে দিতে পারেন, তাহলে সংসারে অশান্তি দূর হয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক