whatsapp channel

Vastu Tips: বাস্তু মতে বাড়ির প্রত্যেকটি কোণ সাজান এইভাবে, অর্থনৈতিক সমস্যা দূরে চলে যাবে

অর্থনৈতিক সমস্যায় জীবন একেবারে জেরবার হয়ে যাচ্ছে? জানেন কি অর্থনৈতিক সমস্যা মানুষের জীবনকে একেবারে শেষ করে দিতে পারে! অনেক কিছু করছেন, মন দিয়ে চাকরি করছেন কিন্তু কিছুতেই আপনি আপনার সঞ্চয়…

Shreya Chatterjee

Shreya Chatterjee

অর্থনৈতিক সমস্যায় জীবন একেবারে জেরবার হয়ে যাচ্ছে? জানেন কি অর্থনৈতিক সমস্যা মানুষের জীবনকে একেবারে শেষ করে দিতে পারে! অনেক কিছু করছেন, মন দিয়ে চাকরি করছেন কিন্তু কিছুতেই আপনি আপনার সঞ্চয় করতে পারছেন না? যদি এমন সমস্যা দীর্ঘদিন ধরে চলতে থাকে, তাহলে একটু খেয়াল করে দেখবেন তো আপনার বাড়ির চারদিকে অর্থাৎ কোণ গুলোতে কোনো ভুল হচ্ছে কিনা বা কোনো ভুল জিনিস রাখছেন কিনা, তাই আর দেরি না কোণ গুলিকে আপনি বাস্তু মতে কিভাবে সাজাতে পারেন।

উত্তর দিক – উত্তর দিকে ঘরের জানলা, দরজা, বারান্দা এইগুলি রাখাই ভালো।

দক্ষিণ দিক – দক্ষিণ দিকে কোনো ভারী ঘরোয়া জিনিস রাখতে পারেন যেমন আলমারি সোফা ইত্যাদি।

পূর্ব দিক – পূর্ব দিকে বাড়ির দরজা হওয়া অত্যন্ত ভালো। সকালবেলার সূর্যের আলো যেন সেই দরজা দিয়ে আপনার গৃহে প্রবেশ করে খেয়াল রাখবেন।

পশ্চিম দিক – পশ্চিম দিকে রান্নাঘর অথবা শৌচাগর হওয়া উচিত, রান্নাঘর আর শৌচাগরকে কিন্তু পাশাপাশি রাখবেন না।

Vastu Tips: বাস্তু মতে বাড়ির প্রত্যেকটি কোণ সাজান এইভাবে, অর্থনৈতিক সমস্যা দূরে চলে যাবে

ঈশান কোণ – ঈশান কোণে ঠাকুর ঘর, সুইমিংপুল, প্রবেশদ্বার ইত্যাদি রাখতে পারেন।

দক্ষিণ-পশ্চিম দিক – বাড়ির প্রধান ঘর তৈরি করা যেতে পারে এইদিকে আপনি আপনার ক্যাশ কাউন্টার বা যে আলমারিতে টাকা রাখেন, সেই আলমারিও রাখতে পারেন।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক