Hoop StoryHoop Viral

অবিকল ক্যাটরিনা কাইফের মতো নেচে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

নিত্যদিন আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

নিত্যদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই।এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে।এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝলক আমরা দেখতে পাই।

সম্প্রতি ভাইরাল কেরলের এক যুবতীর ভিডিও। দর্শিতা মহান নামে এক যুবতী তার প্রতিভার বহিঃপ্রকাশ ঘটায় এই ভাইরাল ভিডিওর মাধ্যমে। ভিডিওতে দেখা যায় তিনি এলইডি টিভিতে একটি গান চালিয়ে সেই গানেই নাচ করছে যেই অভিনেত্রী একেবারে তার মতোই নৃত্য পরিবেশন করলো এই যুবতী। এবং গানটির অভিনেত্রীর মতনই পোশাক পড়েছিল যুবতী। ভিডিওতে যুবতীটি, সালমান খান ও ক্যাটরিনা কাইফ এর “ভারত” চলচ্চিত্রের “ও এথে এ” গানটি পরিবেশন করেছিলেন। সে টিভি পর্দায় ক্যাটরিনা কাইফের মতো হুবহু এই পোশাক পড়েছে এবং একইভাবে নাচলেন। তাঁর অভিনয় ও নৃত্য সত্যিই আশ্চর্যজনক।

whatsapp logo