Hoop VideoHoop Viral

বিয়ের রাতেই বউয়ের হাতে শাস্তি পেতে হল খেসারি লাল যাদবকে, পরিবারের সামনে দেখবেন না

ভোজপুরি সিনে ইন্ডাস্ট্রিতে খেসারি লাল যাদব এক উজ্জ্বল নক্ষত্র। গান থেকে শুরু করে অভিনয়, দুই ফিল্ডে পাকাপোক্ত জায়গা বানিয়ে নিয়েছেন তিনি। আজকাল শ্রোতাদের পাশাপাশি দর্শকরাও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন খেসারি লালের মিউজিক ভিডিও। সম্প্রতি, তার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা প্রায় ৪০ মিলিয়ন মানুষ দেখেছেন।

‘Haar Gaya Mehraru Se’ গানটি নিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়েছে। কারণ, এই ভিডিওতে একটা সুহাগ রাতের দৃশ্য দেখানো হয়েছে। সাধারণত, সুহাগ রাতের দৃশ্যে ভরপুর রোম্যান্স দেখানো হয়। কিন্তু, এই ভিডিওতে কোনো রোম্যান্স নেই, আছে শুধু দুষ্টু মিষ্টি দৃশ্য। ভিডিওতে দেখা যাচ্ছে নতুন বিয়ে করা দম্পতি সুহাগ রাত সেলিব্রেট করতে বসেছে, অথচ নতুন বউ তার স্বামীকে ঘর থেকে বের করে দেয়। ঘরে বসে সে ধূমপান করে। এইসব দেখে স্বামী মানানোর চেষ্টা করে। নিঃসন্দেহে ভিডিওটি বেশ মজার ও বিনোদন ভরপুর।

এই গানে খেসারি লালের (Khesari Lal Yadav) বিপরীতে রয়েছেন চাঁদনী সিং (Chandani Singh)। দুজনের দুষ্টু মিষ্টি মজাদার রোম্যান্স দর্শকদের খুবই পছন্দ হয়েছে, ঠিক এই কারণে ৪০ মিলিয়ন মানুষ দেখে নিয়েছেন এই মিউজিক ভিডিওটি।এই গানটি গেয়েছেন খেসারি লাল যাদব নিজেই, যার সঙ্গীত দিয়েছেন শ্যাম আজাদ। এই গানের কথা যৌথভাবে লিখেছেন শ্যাম দেহাতি ও আজাদ সিং।

যত দিন যাচ্ছে ভোজপুরি সিনেমার ও মিউজিক ভিডিওর কদর বাড়ছে। যারা এই ভাষা বোঝেন না তারাও আজকাল ভোজপুরি সিনেমা দেখছেন বা মিউজিক উপভোগ করছেন। এতে করে অনেকের কাছে নিজস্ব পছন্দের তারকার লিস্ট তৈরি হয়ে যাচ্ছে, এদের মধ্যেই কেউ কেউ খেসারি লাল যাদবের ব্যাপক ফ্যান হয়ে উঠেছেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক হ্যান্ডসাম খেসারি লাল যাদব ও চাঁদনী সিং কেমন সুহাগ রাত পালন করলেন।

whatsapp logo