Bhojpuri Song: খেসারিকে কাছে টেনে ভরপুর মজা নিলেন রাণী, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

সময়ের সঙ্গে ভারতের প্রতিটি কোনায় পৌঁছে গিয়েছে ডিজিট্যাল মাধ্যম। আর এই মাধ্যমে এখন জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। কারণ ভোজপুরী গান এখন অনেকেই বেশ পছন্দ করেন। মিউজিকপূর্ন নাচের ভোজপুরী গান এখন শোনা যায় বাংলার আনাচে কানাচেও। পিকনিক হোক বা পানশালা, কিংবা কোনো হোটেল বা রেস্তোরাঁ ও সেলুন- অনেক জায়গাতেই ভোজপুরী গানের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে দিনের পর দিন। মশলাদার গানের লিরিক্সের সঙ্গে বিট, তার সঙ্গে বাড়তি পাওনা এইসব গানের যৌবনচ্ছল ভিডিও। এককথায় বিনোদন জগতে উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে ভোজপুরী ভাষার জনপ্রিয়তা।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে যেমন উল্লেখযোগ্য হলেন মোনালিসা, কাজল রাঘবানি, আম্রপালি দুবে, তেমনই বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন রানী চ্যাটার্জী (Rani Chatterjee)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

এবার নতুনভাবে ভাইরাল হল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘লাওয়ান্ডা কে কারণ’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে দুজনকেই। ভিডিওর শুরুতেই নায়িকার সঙ্গে বিছানায় দেখা গেল নায়ককে। দুধসাদা বিছানায় নায়কের থেকে সোহাগ চাইলেও নায়ক কিন্তু কাছে টানলেন না নায়িকাকে। ভিডিওর মাঝে নায়িকার পরণে দেখা গেছে একটি কালো রংয়ের টাইট ওয়ানপিস, যার ফাঁকে উঁকি দিচ্ছে তার বক্ষবিভাজিকা। তারপর রাতের এক মজলিশে গিয়ে অন্য এক লাস্যময়ী মহিলার সঙ্গে রোমান্সে মত্ত হলেন নায়ক। তবে শেষমেষ ভিডিওর শেষে নিজের ভুল বুঝতে ওয়ারে নায়িকাকে কাছে টেনে নিলেন নায়ক নিজেই।

এই ভিডিওর পরতে পরতে রয়েছে সাহসী দৃশ্য। তাই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘ঠোকো ভোজপুরী’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। এলবামের এই গানটি গেয়েছেন খোদ খেসারি লাল যাদব। ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে এই গানের ভিডিও।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা