whatsapp channel

VIRAL: কাজল-মহিমা অতীত, সুন্দরী স্মৃতির সঙ্গেই গোপনে ফুলশয্যা সেরে নিলেন খেসারি

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। পাশাপাশি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দিন দিন গোটা দেশে জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। নানারকম গল্পে তৈরি করা ভোজপুরী ছবি তো এখন সুপারহিট হয়েই থাকে। পাশাপাশি এখন ভোজপুরী গানও অনেকেই বেশ পছন্দ করেন। পাশাপাশি ভাইরাল হয় এসব গানের ভিডিও। কারণ এইসব মিউজিক ভিডিওতে থাকে নায়ক নায়িকার ঘনিষ্ঠ দৃশ্য এবং চটুল ভাষার প্রয়োগ। স্বভাবতই বর্তমান যুবসমাজের কাছে এইসব গান আকর্ষণীয় হয়ে ওঠে হামেশাই। শুধুমাত্র হরিয়ানা নয়, গোটা দেশে এখন বিখ্যাত ভোজপুরী গান।

আর এই ভোজপুরী গানের দুনিয়ায় বেশ নাম করেছেন খেসারি লাল যাদব (Khesari Lal Yadav)। সামাজিক মাধ্যমে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাই ভক্তরা মুখিয়ে থাকেন নতুন গান রিলিজের দিকে। অন্যদিকে এই ইন্ডাস্ট্রিতে নায়িকাদের ফ্যান ফলোয়িংও নেহাত কম নয়। লাস্যময়ী হয়ে অনেকেই জনপ্রিয়তা পেয়েছেন এই ইন্ডাস্ট্রিতে। বর্তমান প্রজন্মের এক উদীয়মান ভোজপুরী নায়িকা হলেন স্মৃতি সিনহা (Smrity Sinha)। তার চাবুক ফিগার এবং সাহসী দৃশ্যে মনোমুগ্ধকর অভিনয় যেন আরো জীবন্ত করে তোলে ভোজপুরী গান ও ছবিকে।

আর অনুরাগীমহলে উত্তাপ বাড়িয়ে দিল খেসারি লাল যাদবের একটি নতুন গান। ‘পালংগ সে চার চার’ গানটি বেশ ভাইরাল হয়েছে ইউটিউবে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে দুজনকেই। ভিডিওর শুরুতেই নায়ক ও নায়িকাকে দেখা গেছে বদ্ধ বেডরুমে। ফুল দিয়ে সাজানো খাট দেখেই বোঝা যাচ্ছে না এটি একটি ফুলশয্যার দৃশ্য। নায়িকার পরণে মেরুন রংয়ের শাড়ি ও ম্যাচিং ব্লাউজ ও কনের সাজ। অন্যদিকে নায়ককে বরের পোশাকে দেখা গেছে। ভিডিওর প্রতিটি মিনিটে বেডরুমে বিছানার উপর উদ্দাম রোমান্সে মত্ত হলেন নায়ক ও নায়িকা। তারপর দেওয়ালে নায়িকার শরীরের নানা গোপন স্থানে চুম্বন করলেন নায়ক। এর মাঝেই নিয়ন্ত্রণ হারালেন আবেদনময়ী এই নায়িকা।

এই ভিডিওর পরতে পরতে রয়েছে সাহসী দৃশ্য। তাই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওটি ইউটিউবের ‘ওয়েভ মিউজিক’ নামের একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন। ‘কাচে ধাগে’ ছবির এই মিউজিক ভিডিও ইতিমধ্যে ট্রেন্ডিং ভিডিওর তালিকায় উঠে এসেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা