Hoop VideoHoop Viral

VIDEO: লাস্যময়ী স্বপ্নার সঙ্গে খুল্লমখুল্লা রোম্যান্স, ক্যামেরার সামনেই ঘনিষ্ঠ খেসারি লাল যাদব

বিনোদনের বা মূলত সিনেমা, মিউজিক ভিডিও (Music Video), গানের প্রসঙ্গ উঠলে মূলত হিন্দি, দক্ষিণী এবং বাংলা ইন্ডাস্ট্রির কথাই সবার মাথায় আসে। বলিউড, টলিউড এবং দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিই সবথেকে বেশি জনপ্রিয় অধিকাংশ দর্শকদের মধ্যে। তবে আরো একটি ইন্ডাস্ট্রির কথা কিন্তু ভুললে একদম চলবে না। সেটি হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি (Bhojpuri Film Industry)। অনেকে এখনো ভোজপুরি সিনেমাকে ঠিক ভাবে গ্রহণ করতে না পারলেও কিন্তু একটা বড় অংশের দর্শক রয়েছে ভোজপুরি ছবি, ওয়েব সিরিজ এবং মিউজিক ভিডিওর (Bhojpuri Music Video)। এই ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদেরও বেশ জনপ্রিয়তা রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বিশেষ করে ইউটিউবে মাঝে মধ্যেই ভাইরাল হয়ে থাকে ভোজপুরি গান এবং নাচের ভিডিও। নিরাহুয়া, অক্ষরা, খেসারি লাল যাদবের মতো অভিনেতা অভিনেত্রীরা জনপ্রিয়তার তালিকায় প্রথম দিকে রয়েছেন ইন্ডাস্ট্রিতে। পুরনো এবং নতুন অভিনেতা অভিনেত্রীরা মিলে একসঙ্গে ভোজপুরি ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে চলেছেন উন্নতির দিকে। ইদানিং ভোজপুরি ছবির গানগুলির জনপ্রিয়তাও বেশ লক্ষণীয় ভাবে বেড়েছে। বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই ভোজপুরি গানের সঙ্গে উদ্দাম নাচতে দেখা যায় জনতাকে। নানান উৎসবেও বর্তমানে ভোজপুরি গানের আধিপত্য চোখে পড়ে। মিউজিক ভিডিও গুলিতে ভিউও বাড়ে ঝড়ের গতিতে।

ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন খেসারি লাল যাদব। দীর্ঘদিন ধরে এই ইন্ডাস্ট্রিতে রয়েছেন তিনি। এখনো পর্যন্ত বহু ছবি এবং মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। তাঁর প্রতিটি ছবি, মিউজিক ভিডিওই প্রচুর ভালোবাসা পেয়েছে দর্শকদের। জনপ্রিয়তা এবং সাফল্যের নিরিখে বলিউড ইন্ডাস্ট্রিরও বহু নামীদামী অভিনেতাদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন খেসারি। সম্প্রতি তাঁর একটি মিউজিক ভিডিও ফের চর্চায় উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওতে জনপ্রিয় অভিনেত্রী স্বপ্না চৌহানের সঙ্গে খুল্লমখুল্লা রোম্যান্স করতে দেখা গিয়েছে খেসারিকে। মিউজিক ভিডিওটির নাম ‘চুম্মা ইজ ভিটামিন’। ভিডিওতে জিন্স টপ পরে লাস্যময়ী রূপে দেখা গিয়েছে নায়িকাকে। খেসারিও নজর কেড়েছেন দর্শকদের। কয়েক মাস আগে ভিডিওটি শেয়ার করা হলেও এখনো পর্যন্ত ৩০ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন।

Related Articles