whatsapp channel

Kheyali Mondal: মাত্র ২১ বছরেই মাতলামো! শ্যাম্পেনের বোতল খুলে জন্মদিন পালন করলেন পর্দার ‘ফড়িং’

14 ই ফেব্রুয়ারি প্রতি বছর ভ্যালেন্টাইন’স ডে হিসাবে পালিত হয়। ভালোবাসার এই দিনটি কিন্তু অনেকের কাছেই স্পেশ্যাল। তাঁদের মধ্যে রয়েছেন অভিনেত্রী খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের দৌলতে ফড়িং…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

14 ই ফেব্রুয়ারি প্রতি বছর ভ্যালেন্টাইন’স ডে হিসাবে পালিত হয়। ভালোবাসার এই দিনটি কিন্তু অনেকের কাছেই স্পেশ্যাল। তাঁদের মধ্যে রয়েছেন অভিনেত্রী খেয়ালি মন্ডল (Kheyali Mondal)। ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের দৌলতে ফড়িং নামেই দর্শকদের কাছে তাঁর পরিচিতি। 14 ই ফেব্রুয়ারি খেয়ালির জন্মদিন। ফলে রাত বারোটা বাজার সাথে সাথেই তুঙ্গে প্রস্তুতি। খেয়ালি নিজেও উচ্ছ্বসিত। তবে এদিন কিন্তু খেয়ালি কোনো ভিডিও ও ছবি সেদিন শেয়ার করেননি। অনেকেই মনে করেছিলেন, হয়তো কোনো সমস্যা হয়েছে।

Advertisements

কিন্তু 17 ই ফেব্রুয়ারি, শুক্রবার খেয়ালি শেয়ার করলেন তাঁর জন্মদিনের ছবি ও ভিডিও। ছবিতে দেখা যাচ্ছে, খেয়ালির পরনে রয়েছে লাল রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও কালো রঙের ট্রাউজার। হালকা মেকআপ করে পনিটেল বেঁধেছেন তিনি। টেবিলের উপর রাখা রয়েছে তাঁর জন্মদিনের কেক। পাশে রাখা রয়েছে শ‍্যাম্পেনের বোতল ও কিছু কাঁচের গ্লাস। চারিদিক সাজানো রয়েছে কালো-হলুদ বেলুন ও ওয়ার্ম লাইটে। ভিডিওতে দেখা যাচ্ছে, ‘আলতা ফড়িং’-এর সেটে পালিত হচ্ছে খেয়ালির জন্মদিন। তবে শুধু ধারাবাহিকের সেটেই নয়, তাঁর কয়েকজন সহকর্মীর সাথে মাঝরাস্তায় দাঁড়িয়েও কেক কাটলেন খেয়ালি। বাড়িতে মধ্যরাতে কেক কেটেছিলেন খেয়ালি। তখন তাঁর পরনে ছিল সাধারণ নাইট ড্রেস। এদিন সন্ধ্যায় আরও একবার বার্থডে সেলিব্রেশন হল।

Advertisements

খেয়ালি জন্মদিনের কেক কাটলেন। তাঁর মা অভিনেত্রীর মুখে তুলে দিলেন কেকের টুকরো। বাদ গেল না বন্ধুদের সাথে সেলিব্রেশনও। একটি রেস্টুরেন্টে ছোট্ট একটি পেস্ট্রিতে মোমবাতি বসিয়ে বার্থডে সেলিব্রেশন করলেন খেয়ালি। পরিবার ও বন্ধুদের সাথে তুললেন গ্রুপ ফটো। সব মিলিয়ে মোট পাঁচটি কেক কেটেছিলেন খেয়ালি।

Advertisements

ছবি ও ভিডিও শেয়ার করে খেয়ালি লিখেছেন, চলতি বছর একুশে পা পড়ল তাঁর। বন্ধু, সহকর্মী ও অনুরাগীদের তিনি অনেক ধন্যবাদ জানিয়েছেন তাঁর জন্মদিন সুন্দর করে তোলার জন্য।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kheyali (@kheyalihere)

whatsapp logo
Advertisements