Hoop StoryHoop Viral

Dance Video: ভেজা শাড়িতে উন্মুক্ত যৌবন, দুর্দান্ত নেচে পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন সুন্দরী যুবতী

রবীনা ট্যান্ডন এবং অক্ষয় কুমার অভিনীত ‘মোহরা’ সিনেমার এই বিশেষ গানটি সকলের মন জয় করে নিয়েছিল। হলুদ শাড়ি পরে এক সময় রবীনা ট্যান্ডন এর নাচ এখনও কিন্তু কেউ ভুলতে পারেনি। সাথে লোমশ বুকে অক্ষয় কুমারের সেই মন মাতানো প্রেমের আবেদনও কি ভোলা যায়? বর্তমানে নায়করা যতই শেভিং করে তাদের শরীর থেকে লোমকে বাদ দিক না কেন সেই সময় অক্ষয় কুমারের এই চেহারা কিন্তু মেয়েদের মনকে একেবারে জয় করে নিয়েছিল।

মাখোমাখো চেহারায় রবীনা ট্যান্ডনের সেই নাচের ঠুমকাগুলি কত প্রেমিক পুরুষের মনে ঝড় তুলেছিল হিসাবের বাইরে। অক্ষয় কুমার, রুবিনা ট্যান্ডনের অসাধারণ শরীরে ভঙ্গিমা এবং অলকা ইয়াগ্নিক এর গান সব মিলিয়ে আগুন ধরেছিল। সিনেমাটি যেমন সুপার ডুপার হিট হয়েছিল, তেমনি এই গানটিও স্ব মহিমায় এখনো মানুষের মনে দাগ কেটে গেছে। পরবর্তীকালে এই গানের সঙ্গে নেচে সোশ্যাল মিডিয়ায় চর্চিত হয়েছেন বহু যুবতী। যতই পুরনো হয়ে যাক না কেন গানটা কিন্তু এখনো মানুষের মনে দাগ কেটে রয়েছে।

এই মুহূর্তে খুশি যাদব নামে এক যুবতী নিজের নাচের সকলের মন জয় করে নিয়েছেন। প্রতিভার জন্যই একাংশের মাঝে চর্চিত হচ্ছেন। অক্ষয় কুমার ও রুবীনা ট্যান্ডন অভিনীত ‘মোহরা’র গানে ‘টিপ টিপ বরসা পানি’র তালে তালে নিজের বাড়ির ছাদে নৃত্য পরিবেশন করেছিলেন তিনি। এই বয়সেই অসাধারণ নেচেছেন তিনি, তার নাচ দেখে সত্যি বাহবা জানাতে হয়। নাচের প্রত্যেকটি স্টেপ দেখে মনেই হচ্ছে, তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। যাকে বলে একেবারে আগুন ধরানো পারফরম্যান্স করেছেন তিনি।

এদিন হলুদ শাড়ি ও কমলা ব্লাউজেই সেজেছিলেন তিনি। আর সবচেয়ে বড় কথা বৃষ্টি না হলেও, বৃষ্টির মতন একটা পরিবেশ তৈরি করেছেন তিনি কৃত্রিমভাবে, জল ছিটিয়ে ছিটিয়ে তৈরি করেছিলেন উপযুক্ত পরিবেশ। দক্ষ নৃত্য পরিবেশন দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন।আবার কেউ কেউ রুবীনা ট্যান্ডনের সঙ্গে তুলনা করে বলছেন, এই যুবক, যুবতী নাকি রুবীনাকেও টেক্কা দিতে পারেন, এমন ক্ষমতা আছে তার। তবে আর দেরি কেন, চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ নাচের ভিডিও-

Related Articles