Hoop VideoHoop Viral

Viral: প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত ভঙ্গিতে অসাধারণ বেলি ড্যান্স খুদে কন্যার, ভাইরাল ভিডিও

একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে গোটা বিশ্বের আনাচে-কানাচে মানুষের নানারকম প্রতিভার ভিডিও ভাইরাল হয়ে পড়ে। এর মাধ্যমে খুব সহজেই মানুষ পরিচিতি লাভ করতে পারে। সম্প্রতি একটি বাচ্চা মেয়ের অসাধারণ বেলি ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বাচ্চাটি লাল রঙের ড্রেস পরে, একেবারে পরির মত সেজে দারুন সুন্দর সেজেগুজে একটি অসাধারণ সুন্দর বেলি ডান্স করছে।

এত ছোট বয়সে এমন পরিণত নাচ সবারই নজর কেড়ে নিয়েছে। ভিডিওটি জুলডিজ ডান্স ষ্টুডিও নামক এক ইউটিউবারের প্লাটফর্মে পোস্ট করা হয়েছে। এটি হওয়ার সঙ্গে সঙ্গে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ইতিমধ্যে এই ভিডিওটি দেখেছেন ১৬ মিলিয়ন মানুষ। আপনার বাড়িতেও যদি এমন ছোট্ট শিশু থাকে তাহলে তাকে পড়াশুনার পাশাপাশি তার এই রকম প্রতিভার দিকে অবশ্যই তার একটি ঝোঁক তৈরি করার চেষ্টা করুন।

এখন সোশ্যাল মিডিয়ার দৌলতে শুধু বাচ্চা নয়, বড়দেরও নানা রকমের প্রতিভা যেমন নাচ, গান, আঁকা চোখের সামনে ভেসে ওঠে। সম্প্রতি শেয়ার করা ভিডিও থেকে জানা যায় এই ছোট্ট বাচ্চা মেয়েটি ‘ গালা শো চ্যাম্পিয়নশিপ অফ এশিয়া ২০১৮ ‘ তে নাচ করছে। অসাধারণ সুন্দর ভঙ্গিমায় করা এই বেলি ডান্স সকলের মন কেড়ে নিয়েছে। ভিডিওটির কমেন্ট বক্স উপচে পড়ছে প্রশংসায়। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

whatsapp logo