whatsapp channel

VIDEO: প্রকাশ্য রাস্তায় দুর্দান্ত নাচ দিয়ে ঝড় তুললো সুন্দরী যুবতী, উপভোগ করুন এই ভিডিও

বর্তমানে লোকসংগীত বা লোকনৃত্য কিন্তু একেবারেই বিলুপ্ত হয়ে যাচ্ছে তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে কিন্তু এই ধরনের নাচ ও গান মানুষের কাছে বেশ পৌঁছছে, নতুন প্রজন্মের ছেলে মেয়েরা আবারও নতুন করে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

বর্তমানে লোকসংগীত বা লোকনৃত্য কিন্তু একেবারেই বিলুপ্ত হয়ে যাচ্ছে তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে কিন্তু এই ধরনের নাচ ও গান মানুষের কাছে বেশ পৌঁছছে, নতুন প্রজন্মের ছেলে মেয়েরা আবারও নতুন করে এইভাবে গান এবং নাচকে মানুষের কাছে নিয়ে আসছে। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়ায় হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়, আগেকার দিনে এই ধরনের স্টেজ প্রোগ্রামগুলো যখন হতো, তার কিন্তু অনেক পরে মানুষের কাছে গিয়ে পৌঁছতো কোন টেলিভিশনের মাধ্যমে। কিন্তু বর্তমানে এই ধরনের অনুষ্ঠানগুলো সামনাসামনি দেখার পরেও কারো যদি ইচ্ছা হয়, বাড়িতে বসে একটু আয়েশ করে দেখবেন তাহলেও কিন্তু সহজে তা youtube এর মাধ্যমে দেখে নিতে পারেন।

সম্প্রতি ‘অফিসিয়াল তিথি দে’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে একটি অসাধারণ ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কালো রং এর একটি তাঁতের শাড়ি পরে এক যুবতী অসাধারণ সুন্দর নাচ পরিবেশন করেছেন। কমলা সুন্দরী গানের সঙ্গে তার এই নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল। ক্রিসমাস উপলক্ষে তার এই নাচ সকলে কিন্তু বেশ তারিয়ে তারিয়ে তার এই নাচ উপভোগ করেছেন, আর হবে নাইবা কেন এই যুবতীকে দেখতেও কিন্তু ভারি ভালো লাগছে।

কমলা সুন্দরী এই গানটি কিন্তু বেশ জনপ্রিয় গান কমলা সুন্দরী এই গানের সঙ্গে তার এই অসাধারণ নাচ দেওয়ার সাথে সাথেই মানুষ একেবারে লুফে নিয়েছেন। তবে আপনি আর দেরি করবেন কেন চটপট দেখে নিন যুবতীর এই অসাধারণ লোকসংগীত এর সঙ্গে নাচ।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক