whatsapp channel

LIC Dhan Vriddhi: দারুন স্কিম নিয়ে হাজির LIC, মোটা টাকা রিটার্নের সঙ্গে পাবেন সুরক্ষা

জীবনকে উপভোগ করতে ও সুরক্ষিত করতে কে না চায় না বলুন তো? সেইজন্য LIC নিয়ে এসেছে জীবন সুরক্ষার জন্য একটি নতুন প্ল্যান। যেই প্ল্যানে আপনি টাকা জমালে অঙ্ক দুরন্ত গতিতে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

জীবনকে উপভোগ করতে ও সুরক্ষিত করতে কে না চায় না বলুন তো? সেইজন্য LIC নিয়ে এসেছে জীবন সুরক্ষার জন্য একটি নতুন প্ল্যান। যেই প্ল্যানে আপনি টাকা জমালে অঙ্ক দুরন্ত গতিতে বাড়বে। তাহলে, কি এই এলআইসি ধন বৃদ্ধি প্ল্যান? এটি হল একটি একক প্রিমিয়াম পলিসি। এখানে আপনি টাকা জমাতে পারেন ১০, ১৫ ও ১৮ বছরের জন্য। চলতি বছরের ২৩ জুন LIC এই নতুন প্ল্যান চালু করেছে, এরই নাম Dhan Vriddhi Single Premium Endowment Plan। এই প্ল্যান আপনি অনলাইন ও অফলাইন উভয় প্রক্রিয়ার দ্বারা কিনতে পারেন। এমনকি www.licindia.in-এ অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কিনতে পারেন Dhan Vriddhi Single Premium। চলুন সংক্ষেপে পয়েন্ট করে জেনে নিই এই পলিসি সম্পর্কে।

Advertisements

পলিসির ধরন: এলআইসি ধন বৃদ্ধি হল একক প্রিমিয়াম এনডাউমেন্ট প্ল্যান। এটির জন্য এককালীন প্রিমিয়াম পেমেন্ট প্রয়োজন৷ পলিসির মেয়াদ: এলআইসি ধন বৃদ্ধির জন্য পলিসির মেয়াদ ১০,১৫,১৮ বছর নির্ধারণ করা হয়েছে। বেনিফিটস্: এই প্ল্যানটি একটি গ্যারান্টিযুক্ত অ্যাসিওরড প্রদান করে যা পলিসির মেয়াদে পলিসিধারকের মৃত্যু হলে মনোনীত ব্যক্তিকে টাকা প্রদান করে। অর্থাৎ, যে নমিনি থেকে সে ওই টাকা পেয়ে যায়। এছাড়া, আরো একটি সুবিধা হল, পলিসির মেয়াদ চলাকালীন যেকোনো সময় পলিসি থেকে বেরিয়ে আসারও সুযোগ রয়েছে।

Advertisements

আপনি যদি এই প্ল্যানটিতে বিনিয়োগ করতে চান তাহলে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সময় আছে। সুতরাং, এই স্কিমের জন্য আপনাকে দ্রুত পদক্ষেপ নিতে হবে।

Advertisements

আপনি যদি ঋণ নিতে চান তাহলে সেই সুযোগ পাবেন এই প্ল্যান থেকে। এই স্কিম অনুসারে, কোনো বিনিয়োগকারী পলিসি জারির ৩ মাস পর থেকে একটি ঋণ সুবিধা পেতে পারেন। এই প্রসঙ্গে আরো একটি ব্যাপার জানা প্রয়োজন, সেটি হল এই পলিসি প্রতি ১০০০ টাকায় ৭৫ টাকা পর্যন্ত একটি অতিরিক্ত গ্যারান্টি প্রদান করে। সুতরাং দেরি না করে লগ ইন করুন – www.licindia.in-অফিসিয়াল ওয়েবসাইটে। অথবা অফলাইনে কোনো LIC agent এর সঙ্গে যোগাযোগ করুন।

Advertisements
whatsapp logo
Advertisements