Hoop StoryHoop Viral

দুর্দান্ত ভঙ্গিতে নেচে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়োলেন দুই খুদে, ভিডিও ভাইরাল

অসাধারন নাচ নেচে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালো দুই সদস্য। ছোট্ট ছোট্ট জামা কাপড় পরে, ছোট্ট ছোট্ট পায়ে তারা কেমন করে হাত-পা ঘুরিয়ে নেচেছে না দেখলে সত্যিই বিশ্বাস হয়না। আসলে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্ল্যার্টফর্ম যার মাধ্যমে বাড়িতে ঘুরতে থাকা নানান রকমের প্রতিভা সে বৃদ্ধ হোক বা শিশু তাদের সমস্ত কার্যকলাপ খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের কাছে পৌঁছে যায় মুহূর্তের মধ্যে। আর কারুর মধ্যে যদি সত্যিই প্রতিভা থাকে তাহলে তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। ভাইরাল হওয়ার মতন অনেক ঘটনাই চারপাশে ঘটে। কখনও তা মানুষের মধ্যেই নেতিবাচক ভাবে পৌঁছায় কখনো তা ইতিবাচক। কিন্তু নেতিবাচকভাবে কোনো ভিডিওই কারোর কাছে পৌঁছে যাওয়াটা কাম্য নয়।

ছোট ছোট ছেলেমেয়েরা পড়াশোনার পাশাপাশি নাচ-গান, আঁকা এবং অন্যান্য নানান রকম শিল্পেও যে কতটা পথ সত্যিই একমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বোঝা যায়। পুরানো প্রজন্মের মানুষ যতই আমাদের অ্যান্ড্রয়েড ফোন বা সোশ্যাল মিডিয়াকে দোষারোপ করে থাকুক আমাদের নতুন প্রজন্মকে উচ্ছন্নে যাওয়ার কারন হিসাবে কিন্তু তাদের কথা ও সব সময় ঠিক হয়না।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেবার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়েছে। আসলে গানটিও একসময় বেশ জনপ্রিয় গানের তালিকায় নিজের জায়গা করে নিতে পেরেছে। ১৯৯৮ সালে প্রকাশিত ‘পেয়ার কিয়া তো ডারনা কেয়া’ সিনেমায় শিল্পী কামাল খানের গাওয়া গান ‘ওহো জানে জানা’ এই গানের সঙ্গে নেচে ছোট্ট দুই সদস্য একেবারে সবার মনের মনিকোঠায় পৌঁছে গেছে।

whatsapp logo