Hoop StoryHoop Viral

‘মা তুঝে সালাম’ গান গেয়ে তাক লাগাল ৪ বছরের খুদে, ভিডিও ভাইরাল

বয়স মাত্র ৪। এই ৪ বছর বয়সেই বাচ্চারা ঠিক করে কথাই বলতে পারেনা। আর সেখানে এই একরত্তি মেয়ে এ আর রহমানে ‘বন্দে মাতরম’ গানে মাতিয়ে দিল ভুবন। নাম তার এস্থার। বড়োদের মতো সাবলীল ভাবে গেয়ে ফেললো ‘বন্দে মা তরম’ যা আজ অব্দি বড়োরাও ভালো করে গাইতে পারেনা।

যখন শোনা যায় মাত্র ৪ বছর বয়সেই মিজোরামের এই ছোট্ট এস্থার নিমেষেই ইন্টারন্টে মহলে ঝড় তুলে দিয়েছে নিজের গলার সুর দিয়ে। তার গায়কী দিয়ে সঙ্গে সঙ্গে অন্তর্জালে তা ভাইরাল হয় যায়। ভারতীয় জাতীয় পতাকা হাতে নিয়ে এস্থার যখন ‘মা তুঝে সালাম’ গাইতে শুরু করে, তখন উত্তর-পূর্বাঞ্চলের মানুষের জীবনযাপনের ছোট ছোট কোলাজ তুলে ধরা হয় সোশ্যাল মিডিয়াতে।

অনেক ভারতীয়দের ধারণা উত্তর-পূর্বাঞ্চলের মানুষরা ভারতীয় না। ভারতের বাইরে থাকে,এদের নাকি হিন্দি আসেনা। উত্তর-পূর্বের সঙ্গে ভারতের অন্য অঞ্চলের মানুষের যে মতোই যে এক তা আবার একবার স্পষ্ট করে দেয় এই একরত্তি এস্থারের এই গান।

ইউটিউবে এই গান প্রকাশ্যে আসার পর থেকেই এস্থারের প্রশংসা শুরু হয়ে যায় নেট নাগরিকদের মধ্যে। ২৫ অক্টোবর এই গানটি ইউটিউবে মুক্তি পায়। এখনও পর্যন্ত সেটি দেখেছে প্রায় তিন লাখ মানুষ। এস্থারের গাওয়া এই গানের ভিডিয়ো টুইটারে শেয়ার করে এস্থারের প্রশংসা পঞ্চমুখ মিজোরামের মূখ্যমন্ত্রী জোরামথাংগা। অন্যদিকে নেটদুনিয়া থেকেও ছোট্ট এস্থারের জন্য অনেক ভালোবাসা দিয়েছেন। দেখুন সেই ভিডিও।

whatsapp logo