whatsapp channel

Lifestyle: কাটছে না বাস্তুদোষ, অর্থনৈতিক সমস্যায় জেরবার, জেনে নিন লবঙ্গের সহজ টোটকা

একটা ছোট লবঙ্গ আপনার জীবনকে পাল্টে দিতে পারে, হয়তো বিশ্বাস করছেন না, কিন্তু একবার করেই দেখতে পারেন। জ্যোতিষশাস্ত্র বিদরা কিন্তু লবঙ্গের উপর অনেকটা ভরসা করে। ছোট একটা লবঙ্গ কিন্তু আপনার…

Avatar

একটা ছোট লবঙ্গ আপনার জীবনকে পাল্টে দিতে পারে, হয়তো বিশ্বাস করছেন না, কিন্তু একবার করেই দেখতে পারেন। জ্যোতিষশাস্ত্র বিদরা কিন্তু লবঙ্গের উপর অনেকটা ভরসা করে। ছোট একটা লবঙ্গ কিন্তু আপনার জীবনকে একেবারে অন্যরকম করে দিতে পারে, তাই আর দেরি না করে চটজলদি করে ফেলুন একটামাত্র লবঙ্গ দিয়ে। আপনি কি করে জীবনে নিজের উন্নতিকে ডেকে আনতে পারবেন।

একটা ছোট কাপড়ের মধ্যে লবঙ্গ, সুপুরি এবং এলাচ ভালো করে মুড়ে যদি গনেশকে অর্পণ করা হয়, তাহলে আপনার জীবন অনেকাংশে ধন্য হয়ে যাবে। একবার করে দেখতে পারেন। জ্যোতিষবিদরা একে এই কিন্তু বেশ কাজের বলে মনে করেন। তারা মনে করেন, যাদের বাড়িতে নিত্য কলহ লেগেই আছে, অথবা অর্থনৈতিক সমস্যায় ভুগছেন তাদের জন্য এই টোটকাটি কিন্তু অসাধারণ একটি টোটকা।

যাদের বাড়িতে নিত্য কলহ লেগেই রয়েছে, তারা গ্যাস জ্বালিয়ে একটি প্যান গরম করে তার মধ্যে সাত থেকে আটটি লবঙ্গ দিয়ে ভালো করে পুড়িয়ে এটিকে ফেলে দিন। এটি কিন্তু আপনার গৃহে পজিটিভ এনার্জি আনতে সাহায্য করবে।

whatsapp logo