Hoop VideoHoop Viral

সংসারের চাপে একাধিক পুরুষের সঙ্গে বিছানায় যুবতী, এই সিরিজ দেখতে গেলে ‘প্রাইভেসি’ খুঁজতে হবে

হুজুগের যুগে মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই কমন বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

আর বর্তমানে নজর কাড়ছে এমনই একটি বোল্ড ওয়েবসিরিজ। কোকু নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘ললিতা পিজি হাউস’ নামের এই সিরিজটি। এই সিরিজের গল্প ও দৃশ্যপট, উভয় স্থানেই স্তরে স্তরে সজ্জিত সাহসী দৃশ্য। সিরিজের গল্প এক একাকী মহিলাকে নিয়ে, যাকে তার স্বামী ছেড়ে পালিয়েছে। এদিকে ব্যাংকের লোন, জিনিসের কিস্তি- এসবের চাপে পড়ে পিজি ব্যবসা শুরু করেন ওই মহিলা। আর এই ব্যবসা টিকিয়ে রাখতে কিংবা আরো বৃদ্ধি করতে তিনি তার শারীরিক পরিভাষা দিয়ে পুরুষদের কাবু করতে শুরু করেন। একাধিক পুরুষের বিছানাসঙ্গী হন ললিতা নামের ওই মহিলা।

এই সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী স্নেহা পল। এই অভিনেত্রী ইতিমধ্যে ওটিটি প্ল্যাটফর্মে জনপ্রিয়তা লাভ করেছেন। এর আগেও একাধিক সিরিজে সাহসী সব দৃশ্যে নিজেকে মেলে ধরেছেন তিনি। অনেক অন্তরঙ্গ দৃশ্যেও তিনি সাবলীলভাবে অভিনয় করেছেন। তার শারীরিক পরিভাষা বুঝতেই ঘায়েল হন দর্শকরা। আর এই সিরিজেও নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিমায় ধরা দিয়েছেন অভিনেত্রী।

Related Articles