whatsapp channel

Monalisa: ডিপনেক ব্লাউজে স্পষ্ট গোপনাঙ্গ, পুরুষ হৃদয়ে ঝড় তুলবে মোনালিসার উষ্ণ আবেদন

অন্তরা বিশ্বাস, কি চিনতে পারলেন না? এই নামে অবশ্য কেউই প্রায় চিনতে পারবেন না তাঁকে। অবশ্য না চেনারই কথা। কারণ তিনি বেশি পরিচিত নিজের পর্দার নামে। কথা হচ্ছে মোনালিসার (Monalisa)…

Nirajana Nag

Nirajana Nag

অন্তরা বিশ্বাস, কি চিনতে পারলেন না? এই নামে অবশ্য কেউই প্রায় চিনতে পারবেন না তাঁকে। অবশ্য না চেনারই কথা। কারণ তিনি বেশি পরিচিত নিজের পর্দার নামে। কথা হচ্ছে মোনালিসার (Monalisa) ব্যাপারে। এই বাঙালি অভিনেত্রী অভিনয় করেছেন ভোজপুরি থেকে হিন্দি, দক্ষিণী এমনকি বাংলাতেও। বাঙালি দর্শকের কাছে অবশ্য তিনি বেশি জনপ্রিয় ‘ঝুমা বৌদি’ হিসেবে। হইচই প্ল্যাটফর্মের অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’র দ্বিতীয় সিজনের মুখ্য চরিত্রে ছিলেন মোনালিসা। তাঁর অভিনয়, তাঁর লাস্যে তাক লেগে গিয়েছিল সকলের।

নয় নয় করে অভিনয় জগতে অনেকদিনই হয়ে গেল মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার না থাকায় প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে তাঁর অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা।

Monalisa: ডিপনেক ব্লাউজে স্পষ্ট গোপনাঙ্গ, পুরুষ হৃদয়ে ঝড় তুলবে মোনালিসার উষ্ণ আবেদন
মোনালিসা

ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর। একাধিক হিন্দি সিরিয়ালে নিজের অভিনয় দিয়ে দাগ কেটেছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি আর রিল ভিডিও। হট অবতারে ক্যামেরার সামনে দাঁড়ালেই নেটিজেনদের চোখের ঘুম ওড়ার জো হয়।

সম্প্রতি কিছু নতুন ছবি শেয়ার করেছেন মোনালিসা। বাদামি রঙা সিক্যুইনের শাড়ি আর ডিপনেক স্লিভলেস ব্লাউজে ধরা দিয়েছেন তিনি। সঙ্গে গলায় মানানসই নেকলেস আর গ্ল্যাম মেকআপ। খোলা চুলে একের পর পোজ দিয়েছেন অভিনেত্রী। মোনালিসার রূপের প্রশংসায় ভরে গিয়েছে কমেন্ট বক্স। প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত ৩৯ হাজার লাইক পড়ে গিয়েছে পোস্টটিতে। আপাতত নেট পাড়ায় চর্চার কেন্দ্রে রয়েছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই