whatsapp channel

Lifestyle: লটারি কেটে টাকা জিততে মানতে হয় কিছু নিয়ম, আপনি জানেন কি!

বর্তমানে দুর্দিনের বাজারে অনেকেই অর্থনৈতিক সংকটকে অনেকটা কাটিয়ে ওঠার জন্য লটারি টিকিট কাটছেন, কিন্তু লটারি টিকিট কাটলেই যে আপনি একেবারে সাথে সাথে লাখপতি, কোটিপতি হয়ে যাবেন, এমনটা কিন্তু একেবারেই নয়।…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

বর্তমানে দুর্দিনের বাজারে অনেকেই অর্থনৈতিক সংকটকে অনেকটা কাটিয়ে ওঠার জন্য লটারি টিকিট কাটছেন, কিন্তু লটারি টিকিট কাটলেই যে আপনি একেবারে সাথে সাথে লাখপতি, কোটিপতি হয়ে যাবেন, এমনটা কিন্তু একেবারেই নয়। কবে কখনোই লটারি টিকিট কাটাকে নেশায় পরিণত করবে না এতে কিন্তু যা উপার্জন করছেন তার অনেকটাই ব্যয় হয়ে যাবে। তাই সংযত হয়ে যদি লটারি টিকিট কয়েকটা নিয়ম মেনে কাটতে পারেন, তাহলে আপনিও কিন্তু হতে পারেন, কোটিপতি অথবা লাখপতি।

Advertisements

তবে সবাই যে নিয়মগুলি ফলো করলেই কোটিপতি বা লাখপতি হবে না, এমনটা কিন্তু একেবারেই নয়। অনেকেই আছেন যারা দীর্ঘদিন ধরে লটারি টিকিট কাটছেন, কিন্তু কিছুতেই পুরষ্কার জিততে পাচ্ছেন না, তারা কিন্তু অবশ্যই এই কৌশলগুলো ফলো করে দেখতে পারেন, তবে আবারো বলা হচ্ছে যে কোন রকম আর নিশ্চিতভাবে কিছু বলা যায় না পুরোটাই ভাগ্যের ব্যাপার, তবে কখনোই এই খেলাটিকে নেশায় পরিণত করবেন না।

Advertisements

জেনে নিন সহজ টিপস –

Advertisements

১) লটারিতে টিকিট জেতার আরেকটি অন্যতম অসাধারণ টিপস হল আপনি সর্বদা কোটিপতি হওয়ার লক্ষ্যের জন্য টিকিট কাটি। এটি করলে আপনার জেতার সম্ভাবনা অনেকাংশে কম হবে, যদি কম টাকার জন্য টিকিট কাটেন তাহলে কিন্তু সে ক্ষেত্রে সম্ভাবনা অনেকটা বেশি। কোটিপতি নয়, লাখপতি হওয়ার জন্য টিকিট কাটতে পারেন।

Advertisements

২) যেটা নিয়মে টিকিট কাটতে পারেন সে ক্ষেত্রে, ডিজিট গুলো কি আপনাকে এলোমেলো করে বসাতে হবে। প্রথমে যে নম্বরটা লেখা থাকবে, তার সঙ্গে দ্বিতীয় লটারির নম্বরগুলোকে যোগ করে একসঙ্গে যোগফল বার করতে হবে।

৩) একটা জিনিস অনেক পরীক্ষা-নিরীক্ষা করে বের করা হয়েছে যত লটারি টিকিট মানুষ জেতে, তাতে একটি সংখ্যা অর্থাৎ ১ সেখানে থাকবেই, অধিকাংশ জেতা টিকিটে কিন্তু ১ সংখ্যা থাকে তাই টিকিট কাটার সময় অবশ্যই এক সংখ্যা থেকে গুরুত্ব দেবেন।

ডিসক্লেইমার – অবশ্যই সব দিক বিচার করে লটারি টিকিট কাটবেন, কোন রকম সমস্যা হলে, Hoophaap দায়ী থাকবে না।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক