whatsapp channel

স্বামীর অমতে জোর করে কুকীর্তিতে জড়িয়ে পড়লেন স্ত্রী, এই ওয়েব সিরিজটি গোপনে একা দেখুন

ইদানিং একের পর এক ওটিটি প্ল্যাটফর্ম বাজার দখলের চেষ্টা করছে। এগুলি মূলতঃ প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ তৈরি করে। কিন্তু এই ওয়েব সিরিজগুলির চিত্রনাট্য বি গ্রেডেড। এমনকি অ্যাপগুলির সাবস্ক্রিপশন নিলে টাকা কেটে…

Avatar

Nilanjana Pande

ইদানিং একের পর এক ওটিটি প্ল্যাটফর্ম বাজার দখলের চেষ্টা করছে। এগুলি মূলতঃ প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ তৈরি করে। কিন্তু এই ওয়েব সিরিজগুলির চিত্রনাট্য বি গ্রেডেড। এমনকি অ্যাপগুলির সাবস্ক্রিপশন নিলে টাকা কেটে নেওয়ার পরেও তা অ্যাকটিভ হয় না। কখনও বা অ্যাপে দেখা যায় ‘নো ইন্টারনেট কানেকশন’। এইরকম একটি অ্যাপ হল ‘কোকু’। 2020 সালের করোনাকালে কোকু অ্যাপে স্ট্রিম হয়েছিল কয়েকটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। ওয়েব সিরিজগুলির মধ্যে জনপ্রিয় হয়েছিল ‘লাভ লেটার’। এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার কোকু অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল 2020 সালের 13 ই অক্টোবর।

সাধারণতঃ এই অ্যাপের ওয়েব সিরিজগুলির ট্রেলার যথেষ্ট পরিমাণে ভাইরাল হয় না। কিন্তু করোনা অতিমারীর ফলে লকডাউন পরিস্থিতি বাড়িয়ে দিয়েছিল ‘লাভ লেটার’ ও সমসাময়িক কয়েকটি ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ। এখনও অবধি ‘লাভ লেটার’-এর অফিশিয়াল ট্রেলারের ভিউ সাড়ে পনের লক্ষ। ট্রেলারের শুরুতে দেখা যায় একসময়ের দুই বেস্ট ফ্রেন্ড বর্তমানে স্বামী-স্ত্রী। কিন্তু বিবাহিত জীবনে তারা সুখী নয়। পুরুষটির অমতে তার স্ত্রী জোর করে স্বামীর সাথে যৌন সম্পর্ক স্থাপন করতে চায়। সে নিজের শরীরের মাধ্যমে স্বামীকে প্রলুব্ধ করে। কিন্তু স্বামী তাকে খুশি করতে পারে না। একসময় স্ত্রী তাকে সন্দেহ করে। সে স্পষ্ট করে দেয়, স্বামীর শরীরের উপর একমাত্র তার অধিকার রয়েছে।

কিন্তু স্ত্রীর এই অত্যাচার সহ্য করতে না পেরে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় তার স্বামী। একসময় সে উকিলের কাছে যায় বিবাহ বিচ্ছেদের মামলার ব্যাপারে পরামর্শ করতে। অপরদিকে তার স্ত্রীকে কোনো এক অজ্ঞাত ব্যক্তি ফুল পাঠায়। কখনও বা পাঠায় ভালোবাসা ভরা চিঠি। এক দিন ওই মহিলা অজ্ঞাত ব্যক্তিকে ধরার চেষ্টা করলেও সে পালিয়ে যায়। কিন্তু এই ঘটনা স্বামী-স্ত্রীকে কাছাকাছি এনে দেয়। তারা নিজেদের সম্মতিতে একে অপরের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়।

কিন্তু কে এই ব্যক্তি? সে কি এই দম্পতির বন্ধু? নাকি শত্রু? জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে কোকু অ্যাপ।

whatsapp logo