Hoop NewsHoop Trending

শীতলকুচি নিয়ে বিস্ফোরক মন্তব্য, দিলীপ ঘোষকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানালেন লাভলি মৈত্র

বাংলায় বিধানসভার ভোট শুরু হয়ে গিয়েছে। এবছর ফেব্রুয়ারি মাসে শাসক দল অর্থাৎ তৃণমূল কংগ্রেসের হাত ধরে রাজনীতির সফরে পা দিয়েছেন অভিনেত্রী লাভলি মৈত্র ওরফে জলনূপুরের কাজল। তৃণমূলে যোগ দেওয়ার কিছুদিনের মধ্যে নির্বাচনের টিকিট পেয়েছেন অভিনেত্রী। সোনারপুর দক্ষিণের প্রার্থী হয়েছেন। অভিনেত্রী টেলিসিরিয়াল দিয়ে অভিনয়ে আসেন। এরপর নেতাজি সুভাষ মুক্ত বিশ্ববিদ্যালয় থেকে ২০২০ সালে কলাবিদ্যায় স্নাতক পাশ করেছেন। অভিনেত্রী বিবাহিত। তাঁর স্বামী সৌম্য সরকারি কর্মী। তবে স্ত্রী ভোটের প্রার্থী হওয়াতে তাঁর স্বামী গ্রামীণের পুলিশ সুপার হওয়াতে নির্বাচন চলাকালীন নির্বাচন কমিশন সৌম্যকে দায়িত্ব থেকে সাময়িক ভাবে সরিয়ে দেন।

ইতিমধ্যে ভোট শুরু হয়ে গিয়েছে। গত শনিবার ছিল চতুর্থ দফার বিধানসভার ভোট। সেই দিন দলে দলে ভোট দিতে যাচ্ছিলেন বহু সাধারণ মানুষ। সেই দিন সকালে শীতলকুচির জোড়পাটকির ১২৬ নম্বর বুথের বাইরে এক কুরুচিকর ঘটনা ঘটে। সেই সময় বিনা প্ররোচনায় কোচবিহারের বাইরে গুলি চালায় কেন্দ্রীয় বাহিনী। বুথের ভিতরে যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন ছিল, তারাই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এই ঘটনার পর বিভিন্ন দলের মানুষ থেকে সাধারণ মানুষ ক্ষোভে ফেটে পড়ছে।

শীতলকুচি নিয়ে যখন সারা মানুষ ক্ষিপ্ত হয়ে আছে সেই সময় বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এক সভায় বেফাঁস মন্তব্য করে আসেন। শীতলকুচি কী দেখেছেন! এরপর বেশি বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে।” এই মন্তব্য শোনার পর সকলেই এই ক্ষোভে ফেটে পড়েন। এবার এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে রাজ্য বিজেপি সভাপতির গ্রেপ্তারির দাবি জানালেন সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী লাভলি মৈত্র। এরপর তিনি আরো বলেন, বিজেপিকে কটাক্ষ করে হ বলেন, “২রা মে পর মানুষ এই ঘটনা ইঞ্চিতে ইঞ্চিতে হিসেব বুঝে নেবে।”

উল্লেখ্য, গত শনিবার রাজ্যে চতুর্থ দফা ভোটের দিনই সোনারপুর দক্ষিণের বিভিন্ন বুথের দায়িত্বে থাকা কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করবছিলেন অভিনেত্রী লাভলি মৈত্র। তিনি বলেছিলেন, গুলি করে তাঁকে মেরে ফেলার হুমকি দিচ্ছে সিআইএসএফ। শুধু তাই নয়, সরাসরি ভোটারদের পদ্ম ফুলে ছাপ দিয়ে বিজেপিকে ভোট দেওয়ার প্রলোভনও দেখাচ্ছেনা তাঁরা। এই নিয়ে কেন্দ্রীয় বাহিনীর ওপর তীব্র প্রতিবাদ জানান।

whatsapp logo