Bengali SerialHoop Plus

বিধায়ক হয়েই মুশকিল আসান, সোনারপুরের দীর্ঘদিনের জলকষ্ট দূর করার উদ্যোগ লাভলি মৈত্রর

সবেমাত্র মিটেছে ভোটপর্ব। তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে ভোটে জিতে সোনারপুর এলাকার বিধায়ক হয়েছেন লাভলি মৈত্র (lovely moitra)। ভোটে জিতেই সোনারপুরের বাসিন্দাদের দীর্ঘদিনের জলকষ্ট দূর করতে পানীয় জলের গাড়ির ব্যবস্থা করলেন লাভলি।

জলের সমস্যার কারণে নির্বাচনী প্রচারে বেরিয়ে এলাকাবাসীর বিক্ষোভের মুখে পড়েছিলেন লাভলি। সেই সময় তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন, সোনারপুর থেকে জিতলে তিনি এলাকাবাসীর জলকষ্টের সমাধান করবেন। কালিকাপুর 1 ও 2 নং গ্রাম পঞ্চায়েত এবং সোনারপুর 2 নং গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দারা দীর্ঘদিন ধরেই পানীয় জলের সমস্যায় ভুগছেন। বাম জমানায় পাইপলাইন চালু করা হলেও বিগত দশ বছরে এলাকায় জনসংখ্যা বৃদ্ধি পেয়েছে। কিন্তু পরিকাঠামোর সংস্কার না হওয়ায় অনেকেই পানীয় জল পাচ্ছেন না। উপরন্তু অনেক জায়গা থেকেই জল চুরি হচ্ছে বলেও অভিযোগ এসেছে। এর ফলে ভোগান্তির শিকার হচ্ছেন এলাকাবাসী। অনেকে আবার জল কিনে খাচ্ছেন। এই সমস্যার সমাধান করতে পিএইচই আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন লাভলি।

এই বৈঠকে পানীয় জলের পরিকাঠামোর উন্নতির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়াও যতদিন না স্থায়ীভাবে সমস্যার সমাধান হয়, ততদিন অবধি এলাকায় পানীয় জলের গাড়ির পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন লাভলি।

এছাড়াও বিধায়ক হওয়ার পরেই করোনার মোকাবিলা করার জন্য পথে নেমে মাস্ক ও স‍্যানিটাইজার বিলি করেছেন লাভলি। এমনকি ‘নার্স-ডে’-তে সোনারপুর হাসপাতাল পরিদর্শনে গিয়েছিলেন তিনি।

whatsapp logo