whatsapp channel

Lifestyle: বাড়ির আলমারিতে যে ঘরোয়া টোটকায় মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন

দীর্ঘদিন ধরে টাকা রোজগার পরেও যখন দেখছেন আপনি টাকা রোজগার করে ও টাকা জমাতে পারছেনা, ঠিক সেই মুহূর্তে আপনাকে লক্ষ্য রাখতে হবে আপনি এমন কিছু ভুল করছেন না তো যাতে…

Avatar

HoopHaap Digital Media

দীর্ঘদিন ধরে টাকা রোজগার পরেও যখন দেখছেন আপনি টাকা রোজগার করে ও টাকা জমাতে পারছেনা, ঠিক সেই মুহূর্তে আপনাকে লক্ষ্য রাখতে হবে আপনি এমন কিছু ভুল করছেন না তো যাতে আপনার জীবনে খারাপ সময় চলে আসে। জীবনের খারাপ সময়টাকে যদি অতিক্রান্ত করতে চান যদি আপনার জীবনী চান হু হু করে অর্থ বর্ষাক তাহলে অবশ্যই এই ছোট টোটকাগুলি মেনে নিতে পারেন। বাড়িতে টাকা রাখার সহজ পদ্ধতি আপনাকে জানতে হবে এবং আলমারির ভিতরে কোন ছোট্ট একটি জিনিস রাখলে আপনার জীবন একেবারে অন্য খাতে বইবে।

তাই আপনাকে জেনে নিতে হবে আলমারির যেখানে আপনার সম্পত্তি বা অর্জিত অর্থ থাকে, সেখানে দু’টুকরো কাঁচা হলুদ রেখে দিন। কাঁচা হলুদ আপনার অর্থভাগ্যকে ফিরিয়ে দিতে সাহায্য করবে। তাছাড়া ভল্টে যেখানে আপনি টাকা এবং সোনা রাখেন সেখানে আপনি একটি অশ্বত্থের পাতার ওপরে ঘি এবং সিঁদুর লাগিয়ে রাখতে পারেন। আপনার ঠাকুরের স্থলে মানে আপনি যেখানে পুজো করেন সেখানে একটি গোটা সুপুরি রাখতে পারেন। এবং তার ওপরে একটি পোইতে বেঁধে দিয়ে যদি দেব দেবীর আরাধনা করেন, তাহলে দেখবেন আপনার অর্থভাগ্য কতটা খুলে গেছে।

তবে অনেকেই বিশ্বাস করেন না, কিন্তু মনে যদি অবিশ্বাস করেন তাহলে কিন্তু আপনার জীবনে কোন দিন সুখ আসবে না। তাই মনে বিশ্বাস নিয়ে এগুলোকে আপনাকে প্রতিদিন মেনে চলতে হবে। অনেকেই ভাবেন এগুলো কুসংস্কার এগুলা বিশ্বাস করা মানে একেবারে অপাত্রে দান কিন্তু একদমই নয়। মনে বিশ্বাস নিয়ে এই ধরনের ঘরোয়া টোটকা আপনি যদি মেনে চলেন, দেখবেন আপনার অর্থনৈতিক জীবন শুধু নয়, আপনার দাম্পত্য কলহ আপনার সমস্ত সাংসারিক সমস্যা নিমেষের মধ্যে দূর হবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media