whatsapp channel

Lifestyle: শারীরিক সমস্যা থেকে আর্থিক সমস্যায় জেরবার, জেনে নিন তেজপাতার সহজ টোটকা

অমাবস্যার পরের দিন থেকে পূর্ণিমার পরের দিন পর্যন্ত তেজপাতার এই টোটকা প্রতিদিন করলে আপনার দিন একেবারে বদলে যাবে। প্রত্যেকদিন কাজটি নিয়ম করে করতে হবে। প্রথমে চারটি তেজপাতা নিতে হবে। এরপর…

Avatar

অমাবস্যার পরের দিন থেকে পূর্ণিমার পরের দিন পর্যন্ত তেজপাতার এই টোটকা প্রতিদিন করলে আপনার দিন একেবারে বদলে যাবে। প্রত্যেকদিন কাজটি নিয়ম করে করতে হবে। প্রথমে চারটি তেজপাতা নিতে হবে। এরপর চন্দনের সাহায্যে সেই পাতাগুলির উপর নিজের মনস্কামনা সেগুলি লিখতে হবে। প্রতিদিন একটা করে তেজপাতা নিয়ে নিজের মনে ইচ্ছা লিখলেই কেল্লাফতে।

চন্দন ব্যবহার করা সম্ভব না হলে, আলতা দিয়ে লিখতে পারেন। এরপর প্রতিদিন পাতাগুলিকে একটা ভালো পাত্রে জমিয়ে রেখে দিন। এমনভাবে যখন পূর্ণিমার পরের দিন কাজটি পূর্ণ হবে সব পাতাকে পুড়িয়ে দেবেন। তারপর ওই ছাই হাতে মাঝে নিয়ে চাঁদের দিকে তাকিয়ে আবার নিজের মানুষকে মনের কথা আপনাকে চোখ বন্ধ করে বলতে হবে। ইচ্ছা বলার পরেই সম্পূর্ণ ছাইটি উড়িয়ে দেবেন। ভক্তিভরে কাজটি করলে আপনার ইচ্ছা পূরণ নিশ্চয় পূরণ হবে।

সুতরাং, বুঝতে পারছেন তেজপাতা টোটকায় মনের ইচ্ছা পূরণ করা সম্ভব। তবে শুধুমাত্র মনের ইচ্ছা নয় আপনি যদি শারীরিকভাবে অসুস্থ থাকেন, তেজপাতার এই ছোট্ট চুলকাতে আপনি শারীরিকভাবেও খুব সহজে সুস্থ হয়ে উঠতে পারবেন।

 

whatsapp logo