Bengali SerialHoop Plus

Madhubani Goswami: ছবিতে স্পষ্ট ‘বেবি-বাম্প’! আবারো কি মা হতে চলেছেন মধুবনী?

প্রথম সন্তানের বয়স সবেমাত্র ১৭ মাস। এর মধ্যেই আবার কি মা হতে চলেছেন মধুবনী (Madhubani Goswami)? সোশ্যাল মিডিয়ার পোস্ট, আর তাতেই স্পষ্ট ‘বেবি-বাম্প’। ছবি দেখে জিজ্ঞেস করছেন অনুগামীরা। তাহলে কি কেশবের পর আবার রাজা মধুবনীর কোল আলো করে আসছে কেউ? ফের কি সুখবর শোনাতে চলেছেন ‘ভালোবাসা ডট কম’-এর জনপ্রিয় এই নায়িকা?

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় রাজা আর মধুবনীর (Raja-Madhubani) জুটি। ‘ভালোবাসা ডট কম’-এর সেটে সূত্রপাত হয়েছিল তাদের প্রেমের। রিল থেকে একদম একও ওপরের রিয়েল লাইফে এসে পড়েছিলেন দুই শিল্পী। শেষমেষ সিরিয়ালের সেট থেকে এই সম্পর্ক পরিণতি পায় ২০১৬ সালে। ১১ বছর প্রেম করার পর বিয়ে করেন রাজা ও মধুবনী জুটি। তাদের বিয়ে ঘিরে যেমন উন্মাদনা ছিল ভক্ত মহলে, তেমনই ছিল তাদের দাম্পত্য জীবনকে ঘিরেও। সোশ্যাল মিডিয়ায় যুগলের ছবিতে বয়ে যেত লাইক, কমেন্টের বন্যা। এরপর ২০২১ সালের এপ্রিল জন্ম হয় তাঁদের ছেলে কেশবের। এখন যার বয়স দেড় বছর। আর এর মাঝেই নতুন গুঞ্জন। মধুবনীর ইনস্টাগ্রামে আপলোড হওয়া ছবিতে স্পষ্ট ‘বেবি বাম্প’। ছবিতে পাশেই দাঁড়িয়ে রাজা। তাহলে কি এবার দ্বিতীয় সন্তানের পরিকল্পনা করছেন এই জুটি?

মধুবনীর (Madhubani Goswami) এই পোষ্টেও প্রশ্নের বন্যা। এক অনুগামী লিখেছেন, ‘আবার?’ অন্যজনের মন্তব্য, ‘এত তাড়া কিসের? কটা বছর তো অপেক্ষা করে যেতে পারতে!’ আরেকজন আবার শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আশা করি এবার তোমার মেয়ে হবে। তাহলেই হাম দো আর হামারে দো। শুভেচ্ছা তোমাকে আর রাজাকে।’

যদিও এইসব জল্পনায় জল ঢেলেছেন অভিনেত্রী নিজেই। আসলে এটা একটা থ্রোব্যাক ছবি, যা তিনি নিজের স্যালোঁর প্রচারের জন্য পোস্ট করেছিলেন। শুধু ক্যাপশনে বা হ্যাশট্যাগে কোথাও লেখা ছিল না ‘Throw Back’ শব্দটা। তাই অনুগামীদের মধ্যে তৈরি হল এই গুঞ্জন।