whatsapp channel

Madhumita Sarcar: হোটেলের রুম থেকে এই‌ ভিডিও শেয়ার করলেন মধুমিতা

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে বর্তমান প্রজন্মের 'হার্টথ্রব' নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। নিজের মোহময়ী সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী। কখনো কখনো আবার তার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা সিনে ইন্ডাস্ট্রিতে বর্তমান প্রজন্মের ‘হার্টথ্রব’ নায়িকাদের মধ্যে অন্যতম হলেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। নিজের মোহময়ী সৌন্দর্যের জালে জড়িয়ে অনুরাগীদের প্রায়ই মত্ত করে তোলেন এই অভিনেত্রী। কখনো কখনো আবার তার শরীরের গোপন ভাঁজের মায়াজালে আটকে পড়েন অনেকেই। সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। কখনো ট্র্যাডিশনাল শাড়ি, কখনো আবার মানানসই কোনো অন্য ধারার পোশাক- প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নানা রূপ ও নানা সাজে ধরা দেন এই তন্বী। তাকে দেখলেই ঘুম ওড়ে ভক্তদের। সবার চোখ আটকে যায় তার নিপাট চেহারায়।

এবার গ্রীষ্মের শুরুতে ঘটল তেমনটাই। নিজের রূপ ও যৌবনের উত্তাপে ভক্তদের তন-মন গরম করে তাদের ঘাম ঝরালেন পর্দার ‘পাখি’। ইনস্টাগ্রামে অভিনেত্রীর একটি সাহসী লুকের ভিডিও এখন তুমুল ভাইরাল নেটিজেনদের মধ্যে। এই ভিডিওতে মধুমিতাকে দেখা গেলেও তিনি নিজের প্রোফাইল থেকে ভিডিওটি পোস্ট করেননি। ‘টলি প্ল্যানেট বাংলা’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে হালকা সবুজ রংয়ের সরু ফিতের একটি ডিপনেক ব্যাকলেস ঢিলেঢালা থাই-স্লিট গাউনে। এই পোশাকের বুকের অংশের ‘কাট’ গভীর হওয়ায় সেখানে ধরা দিয়েছে তার সুস্পষ্ট ‘ক্লিভেজ’। পাশাপাশি উন্মুক্ত হয়েছে অভিনেত্রীর ফর্সা পৃষ্ঠদেশ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক, খোলা চুলে আরো বেশি লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি।

কোনো হোটেল রুমে হলুদ লাইটের নিচে এই ভিডিওটি শ্যুট করা হয়েছে। ভিডিওতে একটি আবেদনশীল হিন্দি গানের তালে তালে নিজের শরীরে তেমনই অভিব্যক্তি ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী। প্রতি সেকেন্ডে রয়েছে তার বাঁধভাঙা যৌবনের উছ্বাস। এই ভিডিও দেখেই ঘাম ঝরেছে তার অনুরাগীদের। অনেকেই আগুন, মুগ্ধতা ও ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স। কেউ আবার লিখেছেন, ‘উফফ তোমায় দেখেই কেমন যেন হচ্ছে’; অন্যজন লিখেছেন, ‘তোমার শরীরের মাদকতা অনুভব করি তোমায় দেখলেই’। কেউ কেউ আবার তাকে ‘পম-পম’ বলেও ডেকেছেন।

প্রসঙ্গত, চলতি বছরে একের পর এক কাজ রয়েছে মধুমিতার হাতে। সম্প্রতি তাকে দেখা গেছে ‘দিলখুশ’ ছবিতে। এই ছবির একটি প্রধান চরিত্রে তার সাবলীল অভিনয় বেশ নজর কেড়েছে দর্শকদের। আরো কয়েকটি কাজ চলছে বলে জানা গেছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা