Hoop PlusTollywood

রাত বাড়লে আমার এনার্জি বাড়ে: মধুমিতা সরকার

২০২০ সাল অন্যানদের জন্য খারাপ হলেও অভিনেত্রী মধুমিতা সরকারের জন্য ছিল বেশ বেশি স্পেশাল। কারণ আগের বছর অভিনেত্রী টেলিভিশন ছেড়ে পর পর দুটি বিগ প্রজেক্ট সিনেমাতে অভিনয় করেছেন। প্রথমে অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজ কাক পরশু’ সিনেমাতে অভিনয় করেছেন। এরপর বড়দিনের আগেই সিনেমাপ্রেমীদের জন্য বড় চমক দিয়েছিলেন অভিনেত্রী মধুমিতা সরকার। ২০২০ সালের শেষ সপ্তাহে করোনা আবহেই ক্রিস্টমাসেই রুপোলি পর্দায় মুক্তি পেয়েছিল অভিনেত্রী মধুমিতা সরকারের দ্বিতীয় ছবি চিনি। পরিচালক মৈনাক ভৌমিকের এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছে এক মা ও মেয়ের মিষ্টি সম্পর্কের গল্প। চিনি ছবিতে মা ও মেয়ের মিষ্টি গল্পে একসাথে দেখা মিলল অপরাজিতা ও মধুমিতার। বাস্তবের বাকি সব মা-মেয়ের গল্পের পরিপ্রেক্ষিতে এই ছবি তৈরী করেছেন পরিচালক মশাই। ছবিতে মধুমিতার ডাকনাম ‘চিনি’। এবার বাঙালি দর্শক মধুমিতাকে পাখি নয় চিনি বলে ডাকতে পছন্দ করেছেন। চিনির অভিনয় বেশ ভালোই লেগেছে দর্শক মহলে।

‘লাভ আজকাল পরশু’, ‘চিনি’র পর এবার তৃতীয় ছবির কাজ শুরু করে দিয়েছেন অভিনেত্রী মধুমিতা সরকার। ছবির নাম ‘ট্যাংরা ব্লুজ’। আর এই ছবিতে প্রথমবার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে মধুমিতাকে। এই সিনেমায় দুজনের চরিত্রের নাম সঞ্জীব মণ্ডল ও জোয়ি। ছবিটি মুক্তি পাবে ‘হইচই’-ওয়েব সিরিজে। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক সুপ্রিয় সেনের নির্দেশিত এই ছবিটি প্রযোজনা করেছেন খোদ অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এই সিনেমাতে জয়ী অর্থাৎ মধুমিতা সরকার হলেন মুম্বইয়ের একজন উঠতি সঙ্গীত পরিচালক। আর তার সাথে সঞ্জীবের সম্পর্ক কেমন হয় তাই এখন দেখার।

মধুমিতা অভিনয় ছাড়াও এখন টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। অভিনয়ের পাশাপাশি নিজের বোল্ড ফটোশুটে মাতিয়ে রাখছেন অভিনেত্রী। আর অভিনেত্রী নিজের আগের সিরিয়ালের লুক ছেড়ে নিজেকে সুন্দর করে সাজিয়ে গ্রুম করেই নিজেকে স্টাইলিশ রুপে হাজির হয়েছেন। আর এই রুপ দেখে ঘায়েল সকলে। আর এই রুপ দিয়ে এখন অভিনেত্রী টলিউডের হট ডিভা হয়ে উঠেছেন। কখনো শাড়ি তো কখনো শটস পড়েই হাজির হন মধুমিতা। আর সবেতেই নিজেকে সাবলীলভাবে উপস্থাপনা করতে বেশ পটু হয়ে উঠেছেন চিনি।

মধুমিতা এখন দিন রাত নতুন সিনেমার শ্যুটিং নিয়ে ব্যস্ত সাথে আছে ফটোশ্যুটের কাজ। এর মধ্যে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে নতুন মজার ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। অভিনেত্রীর সারাদিনই কাজ কিন্তু রাত বাড়লেই নাকি বেশি কাজ করার এনার্জি পান। অন্যদের যেমন দিনে কাজ করলেও রাতে ঘুম পায় মধুমিতার ক্ষেত্রে ব্যতিক্রম। বিকেলে শ্যুটিং করতে বেশ মজা লাগে অভিনেত্রীর। হইচইতে ‘চিনি’ মুক্তি পাচ্ছে। আর তার জন্য ছিল এই ভিডিও। নিমেষে ভাইরাল এই অভিনেত্রীর মজার ভিডিও।

Related Articles