Hoop PlusTollywood

Madhumita Sarcar: উপচে পড়ছে যৌবন, ডিপনেক ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ, উষ্ণতা ছড়ালেন মধুমিতা

সম্প্রতি একটি ফটোশুট করেছেন মধুমিতা সরকার। যেখানে দেখা যাচ্ছে, ঘন নীল রঙের শাড়িতে সেজে উঠেছেন তিনি। শাড়ি কাঁধের উপরে সরু করে প্লেট করা আর তার সঙ্গে পরেছেন, মানানসই জাঙ্ক জুয়েলারি। বরাবরই সাজগোজের ব্যাপারে ভীষণ খুঁতখুঁতে মধুমিতা, তার প্রতিটি ছবি দেখেই বোঝা যায় শুধুমাত্র পোশাক নয় সাজেও তিনি বেশ পটু, সব কিছু পারফেক্ট করতে ভালোবাসেন।

গয়নাটি একটু সাবেকি, দেখা যাচ্ছে, আগেকার দিনে মা ঠাকুমাদের গলায় এমন সোনার গিনি বসানো হার বেশ দেখা যেত, অনেকটা সেই স্টাইলটাকেই তিনি তুলে ধরেছেন, আর তার মধ্যে যেন একটা উদাসী রূপ ফুটে উঠেছে। কপালে ঘন নীল রঙের টিপ পরতে ভুলে যাননি অভিনেত্রী। সাথে চোখে কাজল পরেছেন যা তার সাজকে যেন আরও দ্বিগুণ সুন্দর করে দিয়েছে।

হেয়ার স্টাইলটিও বেশ নজর কেড়েছে, তার পাতাকেটে চুল বাঁধা কিন্তু সকলের ভীষণ পছন্দ হয়েছে। মাঝখান থেকে সিঁথি কেটেছেন, দেখতে ভারী সুন্দর লাগছে মধুমিতাকে। তবে শুধুমাত্র এই ছবিতে নয়, তার Instagram পেজে যদি একটু চোখ রাখেন, তাহলে দেখতে পাবেন, প্রতিটি ছবিতেই তাকে একেকবার একেক রকম সুন্দর লাগছে।

ভালোবাসা, বিয়ে, বিবাহ বিচ্ছেদ নিয়ে সবসময় মোটামুটি খবরের শিরোনামে থাকেন মধুমিতা, বর্তমানে বিএমডব্লিউ গাড়ি কেনার পরও অনেকেই তার দিকে কটাক্ষের প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন, তবে তাতে তার কিছু যায় আসে না। তারপর একটা স্বল্প পোশাকে ছবি ফটোশুট করে তিনি সকলের মনের মধ্যে পৌঁছে গেছেন, একথা বলতে হয়। অরণ্যের সেই পাখি এখনো যে পাখিদের মতোই উড়ে বেড়াতে ভালোবাসেন, তা কি আর আগে জানা ছিল? অর্থাৎ আপনি যদি এই মধুমিতা সরকারের Instagram একটু খেয়াল করেন, দেখবেন মাঝে মধ্যেই তিনি একটু সুযোগ পেলে বেড়াতে চলে যান, আর সেখানে গিয়ে নানা রকম ফটোশুট করে Instagram এ দেন, তারপরেই অনুরাগীদের নানান রকম প্রশংসায় ভরে ওঠে কমেন্ট বক্স। দেখে নিন অসাধারণ ফটো:

Related Articles