whatsapp channel

খাতায় কলমে সৌরভ-মধুমিতা এখনও স্বামী-স্ত্রী, কতটা প্রভাব ফেলছে বাস্তব জীবনে!

মধুমিতা সরকার, যেই নামটা শুনলে আগে মনে হয় মিষ্টি পাখি কিংবা ইমন। এখন গল্প একেবারেই আলাদা। গত বছর থেকেই ছোটপর্দার ইমন বা পাখি হয়ে উঠেছেন বোল্ড মধুমিতা সরকার। এমনকি এও…

Avatar

HoopHaap Digital Media

মধুমিতা সরকার, যেই নামটা শুনলে আগে মনে হয় মিষ্টি পাখি কিংবা ইমন। এখন গল্প একেবারেই আলাদা। গত বছর থেকেই ছোটপর্দার ইমন বা পাখি হয়ে উঠেছেন বোল্ড মধুমিতা সরকার। এমনকি এও শোনা যায় মধুমিতা নাকি দাম্পত্য বিচ্ছেদ করেছেন অভিনেতা সৌরভ চক্রবর্তীর থেকে।

দাম্পত্য থেকে বেরিয়ে আসার পরেই মধুমিতা সরকারকে একেবারে ভিন্ন লুকে দেখতে পায় দর্শকরা। তার চলন বলন, স্টাইল, অঙ্গি ভঙ্গি অনেকটা পাল্টে যায়। একথায় পাশের বাড়ির মেয়ের রাতারাতি গ্ল্যামারাস নায়িকা হয়ে যাওয়া। এখন মধুমিতার সোশ্যাল মিডিয়ায় ফ্যান ফলোয়িং লম্বা চওড়া। প্রায় সময় ফটোশ্যুট করিয়ে ছবি পোস্ট করেন। দেখতে দেখতে বড় পর্দায় দুটি সিনেমা করে ফেললেন SVF এর হাত ধরে। একথায় মধুমিতার ফিল্মি মার্কেট এখন বেশ ঝলমলে।

বর্তমানে একাই থাকেন অভিনেত্রী। মাঝে গুঞ্জন আসে যে অভিনেতা সৌরভ দাসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মধুমিতা। যদিও এই ব্যাপারে মধুমিতার স্বামী সৌরভ চক্রবর্তী সাফ জানান তার এই ব্যাপারে কোনো উৎসাহ এবং কৌতূহল নেই। কারণ হিসেবে জানা যায় যে মধুমিতা এবং সৌরভ চক্রবর্তী আলাদা থাকলেও খাতায় কলমে তারা এখনও স্বামী স্ত্রী। করোনা অবহোয়ে কোর্টের সময়ের অভাবে ডিভোর্স প্রক্রিয়া কিছুটা দেরি হচ্ছে। কিন্তু, মধুমিতার সঙ্গে আর কোনো যোগাযোগ নেই বললেই চলে অভিনেতা সৌরভ চক্রবর্তীর। উল্লেখ্য, সৌরভ এখন অঞ্জন দত্তের হাত ধরে একটি ওয়েব সিরিজ করছেন যা চলতি মাসেই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

এদিকে চিনি সিনেমা চলাকালীন অভিনেতা সৌরভ দাসের সঙ্গে মধুমিতার সম্পর্কের যেই গুজব শুরু হয় তাতে করে মধুমিতার প্রতিক্রিয়া অনেকটা এরকম, “একা মহিলা মানেই যখন খুশি, যার সঙ্গে খুশি, নাম জড়িয়ে দেওয়া যায়! এখানে আবার নামের মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস, দুইয়ে দুইয়ে চার!”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media