whatsapp channel

জন্মদিনে ঈশানকে কি অনুরোধ করলেন গৌরী!

‘গৌরী এল’-র টিআরপি বর্তমানে তথৈবচ। স্লট পরিবর্তনের ফলে একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিকের টিআরপি বর্তমানে নিম্নমুখী। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অফ এয়ার হয়ে যেতে পারে ‘গৌরী এল’। এর মধ্যেই ধারাবাহিকের নতুন…

Avatar

Nilanjana Pande

‘গৌরী এল’-র টিআরপি বর্তমানে তথৈবচ। স্লট পরিবর্তনের ফলে একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিকের টিআরপি বর্তমানে নিম্নমুখী। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই অফ এয়ার হয়ে যেতে পারে ‘গৌরী এল’। এর মধ্যেই ধারাবাহিকের নতুন প্রোমোয় শৈলজার ষড়যন্ত্রে গৌরীর গুলিবিদ্ধ হওয়ার দৃশ্য চ্যানেলের ভার্চুয়াল পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার ফলে অনেকেই মনে করছেন, গৌরীর মৃত্যু দিয়েই অফ এয়ার হবে এই ধারাবাহিক। তবে অনেকে চাইছেন, ‘গৌরী এল’ অফ এয়ার করে কোনো ধর্মীয় ধারাবাহিক সম্প্রচারিত হোক। এর মধ্যেই পয়লা অক্টোবর, রবিবার ছিল ধারাবাহিকের নায়ক ঈশান ওরফে বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায় (Biswarup Bandyopadhyay)-এর জন্মদিন। তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন গৌরী ওরফে মোহনা মাইতি (Mohana Maiti)।

এদিন সকালে সোশ্যাল মিডিয়ায় বিশ্বরূপের সাথে অনেকগুলি ছবির কোলাজ শেয়ার করেছেন মোহনা। তাতে রয়েছে মৃত্যুঞ্জয় রূপী বিশ্বরূপের ছবিও। ছবিগুলি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বিশ্বরূপের আনন্দ ও সুস্থতা কামনা করেছেন মোহনা। তাঁর তুলনায় আঠারো বছরের বড় বিশ্বরূপের প্রতি যদিও মোহনার অনেক অভিযোগ রয়েছে। ফলে নায়কের জন্মদিনে নায়িকা অনুরোধ করলেন তাঁকে একটু কম জ্বালাতন করতে। এর আগেও একটি সাক্ষাৎকারে মোহনা বলেছিলেন, সেটে তাঁকে রাগিয়ে দেন বিশ্বরূপ। অবশ্য তার প্রমাণও মিলেছিল ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে খোদ রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-র সামনে। দুইজনের খুনসুটিতে মজা পেয়েছিলেন রচনাও।

তবে মোহনার প্রশংসাও করেছেন বিশ্বরূপ। তিনি বলেছেন, অধিকাংশ সময় তাঁর বিপরীতে নায়িকারা বিশ্বরূপের তুলনায় বয়সে ছোটই হন। মোহনার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি। তবে মোহনার সাথে বন্ধুত্ব তৈরি করে তাঁকে সহজ করে তুলতে বিশ্বরূপকে যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে। অভিনেত্রী হিসাবে মোহনার প্রশংসা করে বিশ্বরূপ বলেছেন, যথেষ্ট তাড়াতাড়ি সব কিছু শিখেছেন তিনি।

‘গৌরী এল’-র শেষ পরিণতি কি হবে তা না জানা থাকলেও মোহনা ও বিশ্বরূপের অনস্ক্রিন রসায়নের পাশাপাশি অফস্ক্রিন অসমবয়সী বন্ধুত্বও সকলের মন কেড়ে নিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Mohana Maiti (@mohana_maiti)

whatsapp logo