Hoop PlusTollywood

Madhumita Sarcar: ফিনফিনে শাড়িতে স্পষ্ট সবকিছুই, খোলামেলা পোশাকে ‘দাদাগিরি’তে গিয়ে ট্রোলড মধুমিতা

বর্তমানে টলিউডের (Tollywood) সবথেকে সম্ভাবনাময় অভিনেত্রীদের তালিকায় নিজের জায়গা করে নিয়েছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। ছোটপর্দা থেকে তাঁর উত্থান। বাংলা সিরিয়াল জগতে ‘পাখি’ নামেই বেশি পরিচিত তিনি। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে মধুমিতার প্রাণবন্ত অভিনয় এখনো অনেকেরই মনে গেঁথে রয়েছে। ধারাবাহিকে আকাশছোঁয়া সাফল্যের পরেই বড়পর্দার দিকে পা বাড়ান মধুমিতা। সিনে জগতে এসেও জনপ্রিয়তা ধরে রেখেছেন তিনি। বরং তা উত্তরোত্তর বাড়ছে। মূলত সোশ্যাল মিডিয়াতেই বেশি খ্যাতি অভিনেত্রীর।

ইনস্টাগ্রামে খুবই সক্রিয় থাকেন মধুমিতা। ২.৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনুরাগীদের মধ্যে জনপ্রিয়তা ধরে রাখার কৌশল সহজেই আয়ত্ত করে ফেলেছেন মধুমিতা। প্রায় দিনই কোনো না কোনো ফটোশুটের ছবি, রিল ভিডিও তিনি শেয়ার করতেই থাকেন নেট মাধ্যমে। আর সেসব শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। বিশেষত তরুণ প্রজন্মের কাছে মধুমিতার খ্যাতি দেখার মতো। তবে প্রশংসার সঙ্গে সঙ্গে ট্রোলের মুখেও পড়তে হয় অভিনেতা অভিনেত্রীদের। মধুমিতাও ব্যতিক্রম নন। মূলত ইদানিং তাঁর খোলামেলা পোশাক, ছবির জন্য সমালোচনার শিকার হন তিনি।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো দাদাগিরিতে গিয়েছিলেন মধুমিতা। সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। এদিন একটি ফিনফিনে সবুজ শাড়ি আর স্লিভলেস ব্লাউজে দেখা গেল মধুমিতাকে। সঙ্গে অক্সিডাইজড জুয়েলারি পরেছেন তিনি। সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ছবি তুলেছেন তিনি। পাশাপাশি দাদাগিরির অন্য প্রতিযোগীদের সঙ্গেও ছবি তুলেছেন মধুমিতা। কিন্তু তাঁর পরনের পোশাক নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

দাদাগিরির মতো একটি ফ্যামিলি শোয়ের জন্য মধুমিতার এই শাড়িটি ঠিক মানাচ্ছে না বলেই মত নেটিজেনদের একাংশের। খোলামেলা পোশাকের জন্য মাঝেমধ্যেই ট্রোলড হতে হয় তাঁকে। এবার দাদাগিরির মতো একটি শো, যার দর্শক আট থেকে আশি, সেখানে মধুমিতার এমন বোল্ড লুক দেখে আপত্তি প্রকাশ করেছেন কয়েকজন। কোথায় কেমন পোশাক পরা উচিত সেই বোধ তাঁর নেই বলেও কটাক্ষ শানিয়েছেন নেটপাড়ার একাংশ। তবে ট্রোলড হলেও প্রশংসাও পেয়েছেন মধুমিতা। অনেকেই মন্তব্য করেছেন, দাদাগিরিতে তাঁকে দেখার জন্য অনেকদিন ধরে অপেক্ষা করছিলেন তাঁরা।

Related Articles