whatsapp channel

Madhupriya Chowdhury: পুরুষ শরীরের এই অংশটাই সবথেকে বেশি পছন্দ মধুপ্রিয়ার

বাংলা টেলিভিশন দুনিয়ার যথেষ্ট পরিচিত মুখ মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)। রাতারাতি বাংলার মানুষের কাছে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন 'তিতলি' নামে। সিরিয়ালটি দর্শক মহলে ছাপ ফেলতে না পারলেও বিভিন্ন কারণে পড়েছিল…

Nirajana Nag

Nirajana Nag

বাংলা টেলিভিশন দুনিয়ার যথেষ্ট পরিচিত মুখ মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)। রাতারাতি বাংলার মানুষের কাছে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন ‘তিতলি’ নামে। সিরিয়ালটি দর্শক মহলে ছাপ ফেলতে না পারলেও বিভিন্ন কারণে পড়েছিল ট্রোলের মুখে। তবে ডেবিউ ধারাবাহিকের পর আর কোনো সিরিয়ালেই মুখ্য চরিত্রে দেখা যায়নি তাঁকে। এমনকি কাজের পরিমাণও অনেকটা কমিয়ে দিয়েছেন তিনি। বর্তমানে স্টার জলসার ‘তোমাদের রাণী’ সিরিয়ালে পার্শ্ব চরিত্রে দেখা যাচ্ছে মধুপ্রিয়াকে।

তোমাদের রাণী সিরিয়ালে দেবযানীর চরিত্রে অভিনয় করছেন মধুপ্রিয়া। সিরিয়ালে তিনি বিবাহিত। তবে বাস্তবে নাকি একেবারেই সিঙ্গেল তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তিনি এসব বিষয় মোটেই লুকোন না। কুমোরটুলিতে যেমন ধরণের প্রেমিক অর্ডার দিয়েছিলেন তিনি তেমনটা পাননি এখনো। কিন্তু কেমন প্রেমিক চান মধুপ্রিয়া?

Madhupriya Chowdhury: পুরুষ শরীরের এই অংশটাই সবথেকে বেশি পছন্দ মধুপ্রিয়ার

অভিনেত্রী বলেন, মগজাস্ত্র তাঁর কাছে সবথেকে বেশি আকর্ষণীয়। বুদ্ধিমান পুরুষদের প্রতি তিনি বেশি আকৃষ্ট হন। মধুপ্রিয়ার কথায়, তাঁর কাছে সৌন্দর্য গুরুত্ব রাখে না। যে পুরুষ পড়াশোনা করে, বুদ্ধিমান তিনি তাদের প্রতিই আকৃষ্ট হন। অভিনেত্রীর মতে, ‘ব্রেন ইজ দ্য নিউ সেক্সি’। তাই মেধা আর বুদ্ধি না থাকলে তিনি পাত্তা দেবেন না। টলিউডে পরমব্রত চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়দের মধুপ্রিয়ার বেশ পছন্দ হলে বেশ আভাস দেন। তাঁদের সঙ্গে কাজ করার স্বপ্ন রয়েছে বলে জানান মধুপ্রিয়া।

প্রসঙ্গত, তিতলি সিরিয়ালে অভিনয় করে ব্যাপক ট্রোলের সম্মুখীন হয়েছিলেন মধুপ্রিয়া। বধির তিতলির বিনা ট্রেনিংয়ে প্লেন চালানোর দৃশ্য খুব ভাইরাল হয়েছিল। এক বধির মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুপ্রিয়া। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ তাঁর। প্রথম সিরিয়ালেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন মধুপ্রিয়া। না, টিআরপির জন্য নয়, অতিরিক্ত ট্রোলিংয়ের জন্য। তারপরেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। কিন্তু মুখ্য চরিত্রে আর দেখা যায়নি তাঁকে। এরপরে একাধিক চ্যানেলে একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মধুপ্রিয়াকে। তবে পার্শ্ব চরিত্রে অভিনয় করেই খুশি থাকতে হয়েছে তাঁকে। তোমাদের রাণী সিরিয়ালেও পার্শ্ব চরিত্রেই দেখা যাচ্ছে মধুপ্রিয়াকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই