BollywoodHoop Plus

Madhuri Dixit: ডান্সিং কুইন মাধুরীর দুর্দান্ত ভঙ্গিমা, এই বয়সেও ছক্কা হাঁকাচ্ছেন অভিনেত্রী

মাধুরী মানেই ধকধক গার্ল, যার ডান্সার স্টেপ বলে দেয় এখনও তিনি ডান্সিং কুইন। এই বয়সে এসেও এখনও পর্যন্ত মাধুরী বলিউডে মুজরা নৃত্যশৈলীকে দারুণভাবে পর্দায় ফুটিয়ে তুলতে সক্ষম। রেখার পরে আজ মাধুরীর নাম আসে সবার আগে। আর সেই জন্যেই হয়তো মুজরা নাচের সিকোয়েন্সের জন্য মাধুরীকে ভীষণভাবে চাইছেন বনশালি।

সদ্য পাওয়া খবরে, সঞ্জয় লীলা বনশালির নির্দেশনায় অভিনয় করবেন মাধুরী দীক্ষিত। ‘হীরা মান্ডি-তে দেখা যাবে ডান্সিং কুইন মাধুরীকে। এছাড়াও এই ছবিতে থাকছেন সোনাক্ষী সিংহ, হুমা কুরেশি। তবে দেবদাসের চন্দ্রমুখীকে পাওয়া যাবে বিশেষ নাচের দৃশ্যে।

ডান্সিং কুইন একদিকে যেমন নিজের কাজ নিয়ে ব্যস্ত অন্যদিকে দেশের করোনা পরিস্থিতি নিয়েও উদগ্রীব। সম্প্রতি, ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করেন মাধুরী। ভিডিয়োতে তিনি বলেন, করোনার সময়ে যে কোনও মুহূর্তে কাজে আসতে পারে থার্মোমিটার, পালস অক্সিমিটার, স্যানেটাইজার, গ্লাভস ও মাস্ক। শুধু তাই নয়, এন ৯৫ ছাড়া অন্য কোনও মাস্ক পরলে যে একসঙ্গে দুটো পরতে হবে, তাও নিজের ভিডিয়োতে জানিয়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় বরাবর অ্যাক্টিভ মাধুরী। ইউটিউবে তার একটি চ্যানেল আছে। এছাড়াও ইনস্টাগ্রাম রিলে মাঝে মধ্যেই নতুন কিছু না কিছু করেন যা ভাইরাল হয়। এই যেমন নিজেকে তিনটে অবতারে সাজিয়ে রিল তৈরি করেন। কখনো শাড়ি তো কখনো লেহেঙ্গায় সেজে উঠেছেন অভিনেত্রী। মাধুরীর এমন মিষ্টি হাসি আর টানটান ফিগারে বলা বাহুল্য তিনি আজও ডান্সিং কুইন।

whatsapp logo