Hoop PlusTollywood

Nusrat Jahan: ক্যামেরার সামনেই পোশাক পরিবর্তন করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত

গোপনে বিয়ে করা স্বামী যশ দাশগুপ্ত (Yash Dasgupta) আপাতত ‘কালো ছেলে’ বিতর্কের জেরে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা। রাত পোহালেই মুক্তি পাবে তাঁর আগামী ফিল্ম ‘চিনে বাদাম’। তবে নুসরত জাহান (Nusrat Jahan)-কে বোধ হয় কিছুই স্পর্শ করছে না। তাই যশের ভুল বক্তব্য নিয়ে মুখ খোলার তাগিদ নেই তাঁর। নুসরত নিজেকে নিয়ে ব্যস্ত। এবার তাঁকে দেখা গেল ক্যামেরার সামনে পোশাক পরিবর্তন করতে।

মদন মিত্র (Madan Mitra)-র নুসরতকে ‘বস লেডি’ বললেও এখনও অবধি নুসরত বিবাহ বিচ্ছেদ ও গোপনে বিয়ে ছাড়া এমন কিছুই সাহসী কাজ করেননি। এতদিন যাঁরা নুসরতকে কুমারী মা হওয়ার সাহসের জন্য ট্রোল বা কুর্নিশ করেছিলেন, তাঁরাও জেনে গিয়েছেন, নুসরত-পুত্র ঈশান (Yishaan J.Dasgupta) কিন্তু বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান নয়। ফলে আপাতত নুসরত-বিতর্ক অনেকটাই ধামাচাপা পড়েছে। সম্প্রতি নুসরত একটি ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন যাতে তাঁকে প্রথমে দেখা যাচ্ছে সাধারণ টি-শার্ট পরে ও মাথার চুলে রোলার্স লাগিয়ে। কিন্তু পরক্ষণেই নুসরত দেখা দিচ্ছেন, সোনালি রঙের স্প্যাগেটি স্লিভ ড্রেস পরে। কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক ইয়ারিং। এই পোশাকের সাথে তাঁর চুলে ওয়েভি স্টাইল করা হয়েছে। পুরো ভিডিওটি নাচের ভঙ্গিতে বানিয়েছেন নুসরত।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, তিনি নিজের মতো করে সাজতে পছন্দ করেন। এতদিন যাঁরা নুসরতকে ট্রোল করছিলেন, তাঁরাই নুসরতের এই ভিডিও দেখে এককথায় তাঁকে ‘স্টানিং’ বলেছেন। এর মধ্যেই গত মাসের শেষের দিকে বসিরহাটের একটি কালীপুজোয় গিয়ে নিজের হাতে ভোগ রান্না করে সম্প্রীতির নজির গড়েছেন নুসরত।

এমনকি যশের সাথে একটি দরগায় গিয়ে প্রার্থনা করার পর পায়রাদের দানা খাইয়েছেন নুসরত। ছোট শিশুদের হাতে তুলে দিয়েছেন আইসক্রিম।

Related Articles