Hoop SportsHoop Trending

MS Dhoni: দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি! জেনে নিন আসল সত্য

সম্প্রতি শেষ হল IPL এর ১৪ তম সিজনের গ্র্যান্ড ফিনালে। এই বছর শেষ দিনে KKR টিমকে হারিয়ে আইপিএল শিরোপা ঘরে তোলে চেন্নাই সুপার কিংস (CSK). ২০১৮ সালের পর আরো একবার জয়ের মুখ দেখে ধোনি ও তার টিম।

এদিন গ্র্যান্ড ফিনালের দিন দর্শক স্থানে উপস্থিত ছিলেন ধোনি স্ত্রী সাক্ষী ধোনি ও তাদের একমাত্র কন্যা জিভা। দর্শক আসনে বসে তাদের উৎসাহ ছিল চোখে পড়ার মতন। কিন্তু, এই বছর আরো একটি খবর রীতিমত ভাইরাল এবং এর জল্পনা উস্কে দিচ্ছে তা হল মহেন্দ্র সিং ধোনি নাকি দ্বিতীয়বার সন্তানের বাবা হতে চলেছেন।

এই জল্পনা আরও উসকে দিয়েছেন সুরেশ রায়না পত্নী প্রিয়াঙ্কা রায়না । তার কথা অনুযায়ী, সাক্ষী ধোনি হলেন চার মাসের অন্তঃসত্ত্বা। আগামী বছর অর্থাৎ ২০২২ সালে ধোনির পরিবারে নাকি নতুন সদস্য আসছে। সত্যি কি তাই?

প্রসঙ্গত, ২০১০ সালে জুলাই মাসে, সাক্ষী রাওয়াতকে বিয়ে করেন ধোনি। এরপরেই এই জুটির জীবনে আসে জিভা। দেখতে দেখতে সেও এখন ৬ এর ঘরে প্রায়। ছোট্ট বয়স থেকেই মা’র হাত ধরেই মাঝেমধ্যে খেলার মাঠে উপস্থিত থাকেন জিভা বাবা মহেন্দ্র সিং ধোনির উৎসাহ জোগাতে। এইবারও জিভা উপস্থিত ছিলেন আই পি এল এর মাঠে। শোনা যাচ্ছে, ২০২২ এই জিভার ভাই বা বোন আসতে চলেছে। অবশ্য এই নিয়ে কোনো রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি এখনো পর্যন্ত ধোনি পরিবার থেকে। সবটাই ক্রমশ প্রকাশ।