BollywoodHoop Plus

Alia Bhatt: নাতি নয়, নাতনিই চেয়েছিলেন মহেশ ভাট, কারণ জানলে অবাক হবেন

কাপুর পরিবারে এসেছে নতুন অতিথি। গত রবিবার, 6 ই নভেম্বর আলিয়া ভাট (Alia Bhatt) জন্ম দিয়েছেন কন্যাসন্তানের। শোনা গিয়েছে, মেয়েকে কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আবেগতাড়িত হয়ে পড়েছিলেন তিনি। অপরদিকে মহেশ ভাট (Mahesh Bhatt) তাঁর নাতনিকে তুলনা করেছেন শিশিরকণার সাথে। তিনি বলেছেন, নতুন সুর্যোদয় হয়েছে। মহেশ বরাবর চেয়েছিলেন, তাঁর একটি নাতনি হোক। কারণ খোলসা করলেন আলিয়ার সৎ দাদা রাহুল ভাট (Rahul Bhatt)।

রাহুল যদিও এখনও পর্যন্ত ভাগ্নীকে দেখেনি। কিন্তু মিডিয়ার সামনে একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, নাতি নয়, নাতনিই চেয়েছিলেন। আলিয়ার মেয়ে হওয়ার অর্থ মহেশের কাছে আবারও অতীতে ফিরে যাওয়া। মহেশের তিন কন্যা, পুজা (Puja Bhatt), শাহিন (Shaheen Bhatt), আলিয়া। ফলে নাতনির জন্ম তাঁর কাছে আবারও টাইম ট্র্যাভেল। আপাতত মহেশ খুশি। আলিয়া এখনও হাসপাতালেই ভর্তি। কাপুর ও ভাট পরিবারের তরফে প্রায় প্রত্যেকেই রোজ দেখা করতে যাচ্ছেন তাঁর সাথে। রণবীর পাপারাৎজিদের সম্মুখীন না হলেও নীতু কাপুর (Neetu Kapoor) জানিয়েছেন, নাতনি খুব মিষ্টি।

রবিবার সকাল সাতটা নাগাদ মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে প্রবেশ করতে দেখা গিয়েছিল রণবীর ও আলিয়ার রেঞ্জ রোভার। এরপরই পাপারাৎজিদের মধ্যে উন্মাদনা ছড়ায়, জন্ম হতে চলেছে নতুন অতিথির। ওই দিন বেলার দিকে জানা যায়, আলিয়া জন্ম দিয়েছেন কন্যাসন্তানের। এরপর আলিয়া নিজেও ইন্সটাগ্রামে একটি পোস্ট করে কন্যাসন্তানের জন্মের সুখবর দেন।

গত 14 ই এপ্রিল বিয়ে হয়েছিল রণবীর ও আলিয়ার। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন আলিয়া। জানা যায়, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন তিনি।