Hoop PlusReality show

Mainul Ashan Nobel: ম্যাচ হেরে ভারতকে গালিগালাজ নোবেলের! গায়ককে ধুয়ে দিলেন ভারতীয়রা

জি-বাংলার (Zee Bangla) ফেমাস রিয়েলিটি শো ‘সা-রে-গা-মা-পা’-র (Saregamapa)মঞ্চ থেকেই গোটা জগৎ চিনেছিল তাকে। ভারতের এই বাংলা রিয়েলিটি শো’ই তাকে দিয়েছিল পরিচিতি। ভারতবাসীরাও চিনেছিলেন বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেলকে (Mainul Ashan Nobel)। কিন্তু বিশ্বকাপে (T20 World Cup) বাংলাদেশ বিদায় নেওয়ার পর সেই ভারতকেই জঘন্য ভাষায় গালিগালাজ করলেন গায়ক নোবেল। আর তাকেই ধুয়ে দিলেন ভারতীয় নেটিজেনরা।

গত বুধবার অ্যাডিলেডে মুখোমুখি হয়েছিল ভারত (India) ও বাংলাদেশ (Bangladesh) এই ম্যাচ একদিকে যেমন ভারতের কাছে ছিল সেমির জন্য গুরুত্বপূর্ণ ম্যাচ, তেমনই লড়াইয়ে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততেই হত বাংলাদেশকেও। তবে বৃষ্টিবিঘ্নিত এই ম্যাচে ডিএলএস নিয়মে বাংলাদেশকে পাঁচ রানে হারিয়ে দিয়েছে ভারত। তারপরও নেদারল্যান্ডসের (Netherlands) সৌজন্যে বাংলাদেশের সামনে বিশ্বকাপের সেমিফাইনালে ওঠার সুযোগ এসে গিয়েছিল। কিন্তু পাকিস্তানের বিরুদ্ধে হেরে গিয়ে ছিটকে গিয়েছেন শাকিব আল হাসানরা (Shakib Al Hasan)। এবারের মতো বিশ্বকাপের নক-আউট পর্ব থেকে বিদায় নিয়েছে বেঙ্গল টাইগাররা।

আর এর লড়াই রবিবার সন্ধ্যায় ফেসবুক পোস্টে প্রথমে আইসিসিকে আক্রমণ করেন নোবেল। প্রথমেই তিনি ‘আইসিসি’-কে (ICC) ‘ইন্ডিয়ান ক্রিকেট কাউন্সিল’ বলেন এবং গালিগালাজও করেন। সেইসঙ্গে ওই পোস্টের কমেন্ট বক্সেই ভারতকে নিয়ে চূড়ান্ত নোংরা এবং অশ্লীল মন্তব্য করেন নোবেল। যিনি হামেশাই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে চলে আসেন। সেই পোস্টে অনেকেই নোবেলকে ট্রোল করতে থাকেন। ভারত-বাংলাদেশ ম্যাচের তিনদিন পর কেন সেই পোস্ট করলেন, তা নিয়ে ট্রোলের মুখে পড়েন নোবেল। একজন বলেন, ‘এতদিন পর নেশা কাটল। পিওর জিনিস ছিল মনে হয়।’ অপর একজন মন্তব্য করেন, ‘ভাইয়ের মনে হয় নেট শেষ হয়ে গিয়েছিল,তাই পোস্ট আটকে গিয়েছিল।’ একপ্রকার ভারতীয় নেটিজেনরা এই পোস্টের কমেন্ট বক্সে ধুয়ে দেন বাংলাদেশি গায়ককে।

উল্লেখ্য, এর আগেও নানা বিষয়ে সমালোচনার ঝড়ের মুখে পড়েছেন বাংলাদেশি গায়ক নোবেল। নানা তির্যক মন্তব্যও উঠে আসে প্রতিবেশী দেশের নেটিজেন মহল থেকেও। তবে তাতেও যে তিনি বেশ একটা পাত্তা দেননা, তা বোঝা যায় তার হালচালেই।

Related Articles