whatsapp channel

Malaika Arora: উরুতে গভীর ক্ষত, কিভাবে চোট পেলেন মালাইকা অরোরা!

মালাইকা অরোরা (Malaika Arora) তাঁর এভারগ্রিন ফ্যাশনের জন্য যথেষ্ট বিখ্যাত। তবে বয়সে ছোট অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে তাঁর প্রেম ঘিরেও চর্চা কম নয়। এই সম্পর্কের কারণে প্রায়ই মালাইকাকে যথেষ্ট…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মালাইকা অরোরা (Malaika Arora) তাঁর এভারগ্রিন ফ্যাশনের জন্য যথেষ্ট বিখ্যাত। তবে বয়সে ছোট অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে তাঁর প্রেম ঘিরেও চর্চা কম নয়। এই সম্পর্কের কারণে প্রায়ই মালাইকাকে যথেষ্ট ট্রোল করা হয় নেটদুনিয়ায়। তবে বর্তমানে নেটদুনিয়ার আলোচ্য বিষয় হল মালাইকার পায়ের আঘাত। সম্প্রতি ছিল মালাইকার জন্মদিন। জন্মদিনের ঠিক পরেই পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়ল মালাইকার উরুর চোট।

Advertisements

এদিন মালাইকা মুম্বইয়ের বান্দ্রা এলাকায় একটি সালোঁতে প্রবেশ করার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। গাড়ি থেকে নেমে দ্রুত মালাইকা সালোঁতে প্রবেশ করেন। তাঁর পরনে ছিল কালো রঙের টি-শার্ট ও মাল্টিকালার জিম শর্টস। চুলে খোঁপা বেঁধেছিলেন মালাইকা। চোখ আবৃত ছিল কালো সানগ্লাসে। মালাইকার হাতে ছিল কিছু প্রোডাক্ট। পাপারাৎজিদের একাংশ তাঁকে ক্যামেরার দিকে তাকাতে বললেও মালাইকা কোনো দিকে না তাকিয়ে সোজা প্রবেশ করেন সালোঁতে। সেই সময় তাঁর উরুর কিছু অংশ দৃশ্যমান হলে দেখা যায়, সেখানে রয়েছে আঘাতের চিহ্ন। কিন্তু কেন বা কিভাবে মালাইকার উরুতে এই আঘাত লেগেছে তা এখনও জানা যায়নি। তবে মালাইকা বারবার তাঁর আঘাতের চিহ্ন ঢাকার চেষ্টা করছিলেন।

Advertisements

মালাইকার এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ তাঁকে অশালীন কটাক্ষ করে লিখেছেন, অর্জুনের কারণেই কি তাঁর উরুতে এই চোট লেগেছে! সম্প্রতি মালাইকার সাথে অর্জুনের ব্রেক-আপের গুঞ্জনে সরগরম বলিউড। শোনা যাচ্ছে, কুশ কপিলা (Kush Kapila)-র সাথে ঘনিষ্ঠ হয়েছেন অর্জুন। কিন্তু কুশ এই ধরনের গুজব উড়িয়ে দিয়েছেন। ইতিমধ্যেই মালাইকার জন্মদিনে অর্জুন তাঁকে আদুরে সম্বোধন করে শুভেচ্ছা জানিয়েছেন। মালাইকাও তাঁকে ধন্যবাদ দিয়েছেন।

Advertisements

তবে সাম্প্রতিক সাক্ষাৎকারে মালাইকা কোনোভাবেই তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাননি। কিন্তু মালাইকার জন্মদিনে অর্জুনের অনুপস্থিতি তাঁদের ব্রেক-আপের গুঞ্জনকে আরও দৃঢ় করেছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo
Advertisements