whatsapp channel

Malaika Arora: ক্যামেরা দেখে দৌড়ালেন মালাইকা

মালাইকা অরোরা (Malaika Arora) বরাবর অত্যন্ত ফিটনেস সচেতন। কখনও নিজের ওয়ার্কআউট বাদ দেন না তিনি। একাধিকবার জিমের বাইরে ক্যামেরাবন্দি হয়েছেন মালাইকা। তাঁকে ট্রোল করা হলেও চল্লিশ পেরিয়েও মালাইকার সৌন্দর্যে কোনো…

Avatar

মালাইকা অরোরা (Malaika Arora) বরাবর অত্যন্ত ফিটনেস সচেতন। কখনও নিজের ওয়ার্কআউট বাদ দেন না তিনি। একাধিকবার জিমের বাইরে ক্যামেরাবন্দি হয়েছেন মালাইকা। তাঁকে ট্রোল করা হলেও চল্লিশ পেরিয়েও মালাইকার সৌন্দর্যে কোনো বয়সের ছাপ পড়েনি। বৃহস্পতিবার সকালে আবারও পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়লেন মালাইকা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বৃহস্পতিবার সকালে জিম থেকে ফেরার সময় ক্যামেরাবন্দি হয়েছেন মালাইকা। এদিন তাঁর পরনে ছিল কালো রঙের প্রিন্টেড স্পোর্টস ব্রা ও একই ধরনের জেগিংস। ডিপ নেক স্পোর্টস ব্রা-র মাধ্যমে মালাইকার ক্লিভেজ সামান্য দৃশ্যমান হয়েছিল। চুল ছেড়ে রেখেছিলেন মালাইকা। হাতে ছিল জলের বোতল। তবে সবচেয়ে নজর কেড়েছে তাঁর পায়ের অ্যাঙ্কল ওয়েটস। পায়ের সমস্যার জন্য যথেষ্ট ভারি অ্যাঙ্কল ওয়েটস পরতে হচ্ছে মালাইকাকে। কিন্তু অ্যাঙ্কল ওয়েটস পরেও দিব্যি চলাফেরা করার পাশাপাশি ওয়ার্কআউট করছেন তিনি। পাপের দেখে হেসে তাড়াতাড়ি বাড়ির ভিতর ঢুকে পড়েন মালাইকা।

বর্তমানে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে রয়েছেন মালাইকা। শোনা গিয়েছিল, তাঁরা হয়তো আগামী নভেম্বর মাসে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়তে পারেন। কিন্তু সেই সম্ভাবনার কথা আপাতত উড়িয়ে দিয়েছেন অর্জুন।

অপরদিকে মালাইকা ব্যস্ত একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে। এর মধ্যেই রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা গিয়েছিল তাঁকে।

whatsapp logo