whatsapp channel

এই বয়সেও কি অসাধারণ এক্সপ্রেশন, মমতা শঙ্করের নাচ দেখে মুগ্ধ মিঠুন চক্রবর্তী

সম্প্রতি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি রূপে উপস্থিত হয়েছিলেন মমতা শঙ্কর (Mamata Shankar)। অভিনেত্রী হওয়ার পাশাপাশি মমতা একজন সফল নৃত্যশিল্পী। শঙ্কর পরিবারের ঐতিহ্য বহন…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিশেষ অতিথি রূপে উপস্থিত হয়েছিলেন মমতা শঙ্কর (Mamata Shankar)। অভিনেত্রী হওয়ার পাশাপাশি মমতা একজন সফল নৃত্যশিল্পী। শঙ্কর পরিবারের ঐতিহ্য বহন করছেন তিনি। গত 12 ই ফেব্রুয়ারি এই বিশেষ পর্ব সম্প্রচারিত হলেও বারবার জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে অনুরাগীদের জন্য শেয়ার করা হচ্ছে এই বিশেষ পর্বের ঝলক যাতে অবশ্যই উপস্থিত রয়েছেন মমতা।

শ্রাবন্তী (Srabanti Chatterjee) আগেই জানিয়েছিলেন, তাঁর প্রিয় নৃত্যশিল্পী মমতা শঙ্কর। এবার মমতা শঙ্করের সাথে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে পা মেলালেন শুভশ্রী (Subhashree Ganguly), মৌনি রায় (Mouni Roy) ও শ্রাবন্তী নিজে। বাদ যায়নি খুদে প্রতিযোগী তিতাস (Titas)-ও। ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে আরও একবার ফুটে উঠল শঙ্কর পরিবারের ঐতিহ্যবাহী নৃত্যশৈলী। লোকসঙ্গীত ‘ঝুমুর গানের তালে’-র সাথে মঞ্চে নৃত্য পরিবেশন করলেন মমতা। সকলকে অবাক করে দিল এত বয়সেও তাঁর নৃত্যের নিপুণ আঙ্গিক। মুগ্ধ ‘ডান্স বাংলা ডান্স’-এর মহাগুরুর আসনে আসীন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তিনি একদৃষ্টে তাকিয়ে ছিলেন। মিঠুনের সাথে খুনসুটি করতে ছাড়লেন না শোয়ের সঞ্চালক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজে এই ভিডিওটি শেয়ার করে লেখা হয়েছে, মমতা শঙ্করের নাচে সমৃদ্ধ হয়েছে ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চ। করোনাকাল কাটিয়ে 2022 সাল থেকে আবারও মঞ্চে সক্রিয় হয়েছেন মমতা। গত বছর তাঁর মা ও বিখ্যাত নৃত্যশিল্পী অমলা শঙ্কর (Amala Shankar)-এর একশো তিন তম জন্মবার্ষিকীতে মঞ্চে নৃত্য পরিবেশন করেছিলেন মমতা।

দীর্ঘ সাতচল্লিশ বছর পর আবারও ‘প্রজাপতি’ -তে দেখা গিয়েছে মমতা ও মিঠুনের জুটি। দেব (Dev) প্রযোজিত ‘প্রজাপতি’ ব্লকবাস্টার হওয়ার সাথে সাথেই নস্টালজিয়ায় ভাসিয়েছে আপামর বাঙালিকে।

whatsapp logo