Hoop PlusTollywood

১৫ই অগস্ট বিয়ে কিন্তু ২১শে সেপ্টেম্বর বিবাহবার্ষিকী, রহস্য ফাঁস করলেন মানালি-অভিমন‍্যু

গত বছর 15 ই অগস্ট করোনা অতিমারীর কারণে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে রেজিস্ট্রি করে বিয়ে করেছিলেন মানালি দে (Manali De) ও অভিমন‍্যু মুখার্জি (Abhimanyu Mukherjee)। কিন্তু 21 শে সেপ্টেম্বর তাঁদের বিবাহবার্ষিকী।

অবাক লাগছে তো? সাধারণতঃ বিয়ের দিন অনুসারেই হয়ে থাকে বিবাহবার্ষিকী। তাহলে সেই অনুযায়ী 15 ই অগস্ট হওয়া উচিত মানালি ও অভিমন‍্যুর বিবাহবার্ষিকী। কিন্তু তাহলে তাঁরা 21 শে সেপ্টেম্বর বিবাহবার্ষিকী পালন করছেন কেন? এবার করা যাক সন্দেহের নিরসন। সমাজের ট্র্যাডিশন অনুযায়ী মেয়েদের বিয়ের পর শ্বশুরবাড়ি গিয়ে থাকতে হয়। সেই ট্র্যাডিশন মেনেই 21 শে সেপ্টেম্বর অভিমন‍্যুর সংসার সামলাতে তাঁর বাড়িতে এসেছিলেন মানালি যা আজ তাঁর নিজেরও বাড়ি অর্থাৎ মানালি ও অভিমন‍্যুর বাড়ি।

ফলে এই দিনটিকেই তাঁরা তাঁদের বিবাহ বার্ষিকী বলে মনে করেন। এদিন বিয়ের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে মানালি লিখেছেন, “একটু ভালোবাসা আর তোমার বাড়ি আসা”। অপরদিকে ভালোবাসার ছোঁয়া মাখা পোস্ট শেয়ার করে অভিমন‍্যু লিখেছেন, “বছর খানেক আগে, একটুকু ছোঁয়া লাগে, সিঁদুর-মালা দিয়ে, আরেকটিবার বিয়ে, বর-বউ-এর মুখে হাসিটি নাহি ধরে, সিরিয়াল হলে বলেই দিত, ‘লক্ষ্মী এলো ঘরে’।

অভিমন‍্যু পরিচালিত ‘নিমকি ফুলকি’ ফিল্মে অভিনয়ের সময় মানালির সঙ্গে অভিমন‍্যুর সম্পর্কের সূত্রপাত হয়েছিল। পরে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। সম্প্রতি অভিমন‍্যু পরিচালিত ‘লকডাউন’ ফিল্মে অভিনয় করেছেন মানালি। বাস্তব জীবনে স্বামী-স্ত্রী হলেও ফ্লোরে সম্পূর্ণ পেশাদারিত্ব বজায় রাখেন মানালি ও অভিমন‍্যু। সেখানে অভিমন‍্যু একজন পরিচালক ও মানালি আর পাঁচজন অভিনেত্রীর মতোই একজন। এই কারণে তাঁদের প্রফেশনাল ও পার্সোনাল লাইফে সঠিক রসায়ন বজায় রয়েছে।

whatsapp logo