Bengali SerialHoop Plus

Dhulokona: পর্দার শত্রু বাস্তবে বন্ধু! শুটিংয়ের অবসরে কি করেন ‘ধুলোকণা’র দুই সদস্য?

একসময় সকলের ধারণা ছিল বিনোদন জগতে দুই নায়িকার বন্ধুত্ব হয় না। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই ধারণাও বদলেছে। এখন প্রত্যেক অভিনেত্রী তাঁদের স্বকীয়তায় উজ্জ্বল। যেমন মানালি দে (Manali de) ও অনিন্দিতা রায়চৌধুরী (Anindita Roychowdhury)। দুজনেই ভালো অভিনেত্রী। কিন্তু দুজনের মধ্যে রয়েছে অটুট বন্ধুত্ব।

এই মুহূর্তে দুজনেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধুলোকণা’-য় অভিনয় করছেন। এই সিরিয়ালে অনিন্দিতার চরিত্রটি বাড়ির কুচুটে মহিলাদের মতো। তাঁর চরিত্রের নাম চান্দ্রেয়ী। মার্জিত সাজ, তাঁতের শাড়ি, লম্বা বিনুনির চান্দ্রেয়ীকে দেখে মনে হয় তিনি অতীব সংস্কার সম্পন্ন। কিন্তু তিনি মুখ খুললে বোঝা যায়, বাস্তব ও কল্পনার মধ্যে বিস্তর ফারাক। চান্দ্রেয়ী কোনোদিন মানুষের সাথে ভালো ব্যবহার করেন না। কাটা ঘায়ে নুনের ছিটে দিতে ওস্তাদ এই মহিলার চোখের বালি হল বাড়ির কাজের মেয়ে ফুলঝুরি। স্পষ্টবক্তা ফুলঝুরিকে তিনি পছন্দ করেন না। তাই কারণে – অকারণে তাকে দু’কথা শুনিয়ে দেন। ফুলঝুরি মনে কষ্ট পায়। সেই লুকিয়ে চোখের জল ফেলে।

অনস্ক্রিন এই ধরনের চিত্রনাট্যে অভিনয় করলেও শুটিংয়ের অবসরে ‘ফুলঝুরি’ মানালি ও ‘চান্দ্রেয়ী’ অনিন্দিতা মেকআপ রুমে গিয়ে দিব্যি ইন্সটাগ্রাম রিল বানান। সেগুলি ভাইরাল হয়। মাঝে মাঝেই অদ্ভুত মুখভঙ্গী করে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তাঁরা। 2016 সাল থেকে তৈরি হওয়া অনিন্দিতা ও মানালির বন্ধুত্ব আজও অটুট।

ম্যাজিক মোমেন্টস মোশন পিকচার্স নির্মিত ধারাবাহিক ‘ধুলোকণা’ ট্রেলারেই মানুষের মন জয় করে নিয়েছিল। এই সিরিয়ালে মজাদার মোড়কে চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) তুলে ধরেছেন সমাজের অবহেলিত শ্রেণীর কথা যাঁদের প্রতিনিধি বাড়ির কাজের মেয়ে ফুলঝুরি ও ড্রাইভার লালন। তাদের জীবনেও রয়েছে সুখ-দুঃখ, হতাশা, প্রেম। অথচ সমাজের কাছে তাঁরা অপরিহার্য। ইতিমধ্যেই ‘ধুলোকণা’-র টিআরপি যথেষ্ট ভালো। মানালি ও অনিন্দিতার অভিনয়ও প্রশংসিত হচ্ছে।

whatsapp logo