whatsapp channel

জগদ্ধাত্রী পুজোর রাত্রে একমনে পাঠ করুন এই মহামন্ত্র, অর্থনৈতিক সংকট দূর হবে

জগদ্ধাত্রী পূজার নবমী আজ থেকে চন্দননগর এর পাশাপাশি রিষড়ায় জগদ্ধাত্রী পুজো শুরু হল তবে চন্দননগরের পাশাপাশি নদীয়া জেলার কৃষ্ণনগরের বুড়িমা খুব বিখ্যাত জগদ্ধাত্রী দেবী। তবে যাই হোক জগদ্ধাত্রী পুজোর দিন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জগদ্ধাত্রী পূজার নবমী আজ থেকে চন্দননগর এর পাশাপাশি রিষড়ায় জগদ্ধাত্রী পুজো শুরু হল তবে চন্দননগরের পাশাপাশি নদীয়া জেলার কৃষ্ণনগরের বুড়িমা খুব বিখ্যাত জগদ্ধাত্রী দেবী। তবে যাই হোক জগদ্ধাত্রী পুজোর দিন রাত্রিবেলা সাতটা থেকে বারোটার মধ্যে যদি এই মন্ত্র পাঠ করতে পারেন, তাহলে দেখবেন আপনার জীবনের সমস্ত দুঃখ কষ্ট নিমেষে শেষ হয়ে গেছে।

Advertisements

তবে অবশ্যই মনে ভক্তি ভরে আপনাকে ঈশ্বরের সাধনা করতে হবে। কোন কিছুই কিন্তু এমনি এমনি হয় না অনেকেই হয়তো ভাবেন যে ঈশ্বরের সাধনা করলেও চলে কিন্তু না জগদ্ধাত্রী পুজোর এই মাহেন্দ্রক্ষণে যদি আপনি এই মন্ত্র পাঠ করতে পারেন অন্তত ১০৮ বার যাদের পক্ষে সম্ভব হবে না তারা অন্ততপক্ষে ২১ বার এই মন্ত্র পাঠ করবেন তাহলে দেখবেন আপনার জীবন কত সুন্দর হয়ে গেছে।

Advertisements

তবে আপনাকে অবশ্যই ভক্তি নিয়ে ঠাকুরের কাছে প্রার্থনা করতে হবে, সন্ধ্যা সাতটা থেকে রাত বারোটার মধ্যে নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন হয়ে, শুদ্ধ কাপড়ে আপনি যদি ঈশ্বরের সাধনা করেন এবং ঈশ্বরের মন্ত্র জপ করেন। তাহলে দেখবেন আপনার জীবনে কোনদিন কোন সমস্যা আসবে না, অনেকেই হয়তো ভাবেন চাকরি করছেন কিন্তু কিছু করেই নিজের টাকা জমাতে পারছেন না, তারা কিন্তু এই ভাবে তারা যদি মন্ত্র পাঠ করেন নিষ্ঠাভরে, তাহলে দেখবেন আপনার সম্পত্তিকে আপনি এমনি বাড়াতে পারছেন।

Advertisements

অসাধারণ মন্ত্র টি হল – জয় সর্বগত দুর্গে জগদ্ধাত্রী নমস্তুতে।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media