Hoop Life

Lifestyle: বাড়িতে ভুলেও রাখবেন না এই পাঁচটি গাছ, নেমে আসবে অমঙ্গলের ছায়া

বাড়ি থেকে নেগেটিভ এনার্জিকে দূর করতে চান? পজেটিভ এনার্জিতে পুরো বাড়িকে একেবারে ভরিয়ে ফেলতে চান? তাহলে আর দেরি করবেন না মেনে চলুন এই বাস্তু টিপস। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি নিয়ম মেনে আপনার বাড়িতে এই কাজগুলি লাগাতে পারেন তাহলে দেখবেন কোনভাবেই আপনার সমস্যা হবে না। আবার বাস্তু বিশেষজ্ঞরা বলে দিচ্ছেন। এই সমস্যা থেকে যদি বাঁচতে চান, তাহলে অবশ্যই বাড়ি থেকে নেগেটিভ এনার্জিকে দূর করুন, তাই বাড়িতে যদি এই পাঁচটি গাছ থাকে আজই এই পাঁচটি গাছ দূর করতে পারেন। বাগান করার ইচ্ছা যদি একান্তই মাথায় ভর করে থাকে তাহলে এই গাছগুলো বাগানে রাখবেন না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) খেঁজুর – বাড়িতে যদি খেজুর গাছ থাকে, তাহলে সেই গাছ তৎক্ষণাৎ কেটে দিন। খেঁজুর গাছ বাড়িতে রাখা একেবারেই উচিত নয়, এমনটাই বলছেন বিশেষজ্ঞরা। যদি মনে হয়, তাহলে বাড়ি থেকে একটু দূরে খোলা জায়গায় এই গাছ লাগাতে পারেন।

২) তাল- বাড়িতে যতই ফলের বাগান করার শখ থাকুক না কেন, তালগাছ কখনোই লাগাবেন না। বিশেষজ্ঞরা বলছেন, তালগাছ বাড়িতে থাকলে মা লক্ষ্মী আপনার উপর রুষ্ট হতে পারেন, যা কখনোই বা করা উচিত নয়।

৩) তেঁতুল – আপনি কি টক খেতে ভালোবাসেন তাই বাড়িতে একটি তেঁতুল গাছ পোঁতার পরিকল্পনা করছেন, যাতে আর বাইরে থেকে কিনতে না হয়। বাড়িতে বিশেষজ্ঞরা বলছেন, একেবারেই তেঁতুল গাছ লাগানো উচিত নয়। এতে আপনার জন্য অনেক ক্ষতি হতে পারে।

৪) মাদার – বাস্তু বিশেষজ্ঞদের মতে, বাড়িতে কখনো মাদার গাছ লাগাবেন না এই গাছটি লাগালে কিন্তু আপনার বাড়িতে অনেক রকমের সমস্যা দেখা দিতে পারে অত বুঝতে পারছেন না কেন সমস্যা হচ্ছে।

৫) অশ্বত্থ –বাড়িতে অনেক সময় অশ্বত্থ গাছ হয়ে যায়,তবে তৎক্ষণাৎ এই গাছ কেটে দিন। এই গাছ আপনি যদি মন্দিরের আশেপাশে বা খোলা জায়গায় লাগিয়ে থাকেন তা অত্যন্ত শুভ, কিন্তু বাড়িতে লাগানোর জন্য একেবারেই শুভ নয়।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক