whatsapp channel

মহালয়ার দিন সহজ-সরল ঘরোয়া টোটকায় অর্থনৈতিক সংকট দূর হবে

আর কয়েকদিন পরেই মহালয়া। মহালয়া হল বাঙ্গালীদের জন্য অত্যন্ত শুভ একটি দিন। এই দিন পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা হয়। এর আর কয়েকদিন পরেই মা দুর্গা তার সন্তানদের নিয়ে আসেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আর কয়েকদিন পরেই মহালয়া। মহালয়া হল বাঙ্গালীদের জন্য অত্যন্ত শুভ একটি দিন। এই দিন পিতৃপক্ষের অবসান হয়ে দেবীপক্ষের সূচনা হয়। এর আর কয়েকদিন পরেই মা দুর্গা তার সন্তানদের নিয়ে আসেন বাপের বাড়িতে। আর এই চারটি দিন সাধারন মানুষ ভীষণ ভালো করে দিন কাটাতে চান। তবে বর্তমানে পরিস্থিতি খুব খারাপ যদিও আমরা সেই পরিস্থিতি থেকে অনেকটা কাটিয়ে উঠতে পেরেছি। কিন্তু তা হলেও আনন্দ করাতে খানিকটা রাশ টানতেই হবে। নিজেদের সুবিধার কথা ভেবে তবে শরীরের কথা শুধু ভাবলে হবেনা। আপনি অর্থনৈতিকভাবে অনেক উন্নতি করতে হবে। যদি মহালয়ার এই শুভ ক্ষনে মেনে চলতে পারেন ছোট একটা টোটকা।

Advertisements

মহালয়ার শুভক্ষণে যদি আপনি এই ছোট একটি মন্ত্র জপ করতে পারেন, তাহলে দেখবেন আপনাদের জীবনে কোনো রকম ঝগড়া, ঝামেলা, অশান্তি এবং অর্থনৈতিক সঙ্কট থাকবেনা। অর্থনৈতিক সংকটের জীবনের জন্যই কিন্তু মানুষের জীবনে নানান রকম মানসিক সমস্যা, সাংসারিক গল্প বেশি হতে থাকে। তাই মহালয়ার দিন যদি এই ছোট্ট টোটকাটি করেন, তাহলে দেখবেন সমস্ত অশান্তি দূর হয়ে গেছে। তবে আপনাকে এই সমস্ত বিষয়ের উপরে বিশ্বাস রাখতে হবে, মনে অবিশ্বাস নিয়ে শুধুমাত্র মন্ত্র জপ করলে কিন্তু হবে না, কারণ এইগুলো অনেক ধৈর্যের ব্যাপার। আপনি মন্ত্র বলার সাথে সাথে ভালো ফল পাবেননা। এমনটা নয়, আপনাকে মহালয়া থেকে দশমী অবধি প্রতিদিন এই মন্ত্র জপ করতে পারেন।

Advertisements

তাই মহালয়ার দিন সকাল বেলা ঘুম থেকে উঠে শুদ্ধ কাপড়ে শুদ্ধ বস্ত্রের যদি মা লক্ষ্মীর স্বপ্নে আপনি এই মন্ত্র জপ করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনো সমস্যাই থাকবেনা। এই অসাধারণ মন্ত্রটি আপনাকে মনে বিশ্বাস নিয়ে এবং অন্যান্য কর্মের সাথে সাথে মন্ত্র পাঠ করতে হবে। কারণ আপনি শুধু মন্ত্র পাঠ করলেন আর কোনরকম কাজকর্ম না করে থাকলেন তাহলেও কিন্তু ভালো ফল আসবে না। তাই কঠোর পরিশ্রমের সাথে এই ধরনের ছোটখাট টোটকা, মেনে চললে আপনার জীবনে অনেক উন্নতি হতে পারে।

Advertisements

দেখে নিন মন্ত্রটি –

Advertisements

“ওম সৌভাগ্য বর্ধনায় নমহঃ”

whatsapp logo
Advertisements
Avatar