whatsapp channel

ভাইয়ের বদলে বোনেরা মিলেই ধরল কনের বিয়ের পিঁড়ি, ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ছাদনাতলায় বউকে নিয়ে সাতপাকে ঘোরালেন তার বোনেরা। সাধারণত ভাইয়েরা এই কাজটি করে থাকেন। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে তা হলো পিঁড়িতে করে বউকে নিয়ে ছাদনাতলায় বরের…

Avatar

HoopHaap Digital Media

ছাদনাতলায় বউকে নিয়ে সাতপাকে ঘোরালেন তার বোনেরা। সাধারণত ভাইয়েরা এই কাজটি করে থাকেন। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও খুব ভাইরাল হয়েছে তা হলো পিঁড়িতে করে বউকে নিয়ে ছাদনাতলায় বরের পাশে সাতপাক ঘোরাচ্ছেন কনের বোনেরা। বিয়ের অন্যান্য নিয়ম সব এক রকম হলেও এইনিয়মটি একটু আলাদা।

তবে ভিডিওটি শেয়ার করে শুধু তারা চুপ করে থাকেননি, তারা ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ভাইরা পারলে বোনেরা কেন পারবে না। তবে এখানে শুধু বোন নয়, কনের বান্ধবীরাও এই কাজে হাত লাগিয়েছেন।

যে কোনো ব্যতিক্রমী জিনিসই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে খুব বেশি সময় লাগে। এক্ষেত্রেও বিষয়টির অন্যথা হলো না। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন, এমন অদ্ভুত ধরনের নিয়ম এর আগে কেউ কোনো দিন দেখেননি। তবে নারী শক্তির জয় জয়কার এই কথা বলতেই হবে। কোন কাজই পুরুষদের জন্য আলাদা করে থাকে না, ইচ্ছা করলে, চেষ্টা করলে নারী সব কাজই করতে পারে এই ভিডিওটি সেটাই প্রমাণ করলো।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media