Hoop StoryHoop Viral

Viral: স্কুল-কলেজ খুলতেই নাচের ঢল, অ্যাপ্রন পরে উদ্দাম নাচ মেডিকেল ছাত্রীদের, ভাইরাল ভিডিও

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হিন্দি গানের সঙ্গে নাচ অথবা বাংলা লোক সংগীত কিংবা আঞ্চলিক ভাষা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। আগেকার দিনে কোন একটি গান যদি তৈরি করা হতো, তাহলে তা ক্যাসেটের মাধ্যমে চারিদিকে ছড়িয়ে পড়তো এবং তা হতো অনেক ধীর গতিতে। কিন্তু বর্তমানে আপনি বাড়িতে থেকে একটা কোন গান, নাচ বা আপনার যে কোনো প্রতিভার কোন ভিডিও যদি করে ছেড়ে দিতে পারেন। সোশ্যাল মিডিয়াতে তাহলে তো আর কথাই নেই যদি মানুষের একবার ভালো লেগে যায় পৌঁছে যায়, গোটা বিশ্বের দরবারে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি ইন্সটাগ্রাম এর মাধ্যমে শেয়ার করা হয়েছে। ইনস্টাগ্রামের যে নামের মাধ্যমে ভিডিওটি ছাড়া হয়েছে সেই নামটি হল chinmai_ reddyy_. ইতিমধ্যেই পৌঁছে গেছে ৫০ লক্ষ মানুষের কাছে। ৪ লক্ষ মানুষ অলরেডি লাইক দিয়ে ফেলেছেন। কাচের ভঙ্গিমা দেখে মানুষ একেবারে অবাক হয়ে গেছেন। ডাক্তারি ছাত্ররা সাদা পোশাক পরেই একটি রিল বানিয়ে ফেলেছেন। কমেন্টে অসংখ্য প্রশংসা থাকলেও কেউ কেউ আবার ব্যাঙ্গ করেও নানান রকম কথা বলেছেন।

পেশার মাঝে মাঝে মধ্যে একটু আধটু আনন্দ তো সবাই করতে চায়। তারা ডাক্তার হলেও তারা তো মানুষ তাদেরও অধিকার আছে, এমন আনন্দ করার এক গিয়ে কাজ করতে করতে তাদের যখন মন খারাপ হয় বা চারিদিকে রোগীদের নিয়ে ঘাঁটতে ঘাঁটতে তাদেরও যখন একটু ইচ্ছা করে আনন্দ করার। সেই মুহূর্তে এই ছোট ছোট ভিডিওগুলো তাদেরকে আনন্দ দেয় বইকি। তাই আর দেরি না করে আপনিও দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Related Articles